শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:১২, ১৭ জানুয়ারি ২০২৩

রূপগঞ্জে হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ক্লুলেস সোহেল হত্যাকান্ডে জড়িত মূল দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন।

সোমবার (১৬ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু।
 
গত ২৮ ডিসেম্বর দুপুরে রূপগঞ্জ থানাধীন পূর্বাচল ০৭ নং সেক্টরের সামনে ড্রেনের মধ্যে সোহেল (৩৫) নামক এক ব্যক্তির অর্ধগলিত লাশ পাওয়া যায়। উক্ত লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়না তদন্ত করা হয় এবং সিআইডি এর সহায়তায় ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে লাশের পরিচয় সনাক্ত করা হয়।

পরবর্তীতে লাশের স্বজনকে খবর দিলে তারা সোহেল (৩৫) নামক ব্যক্তির লাশ বলে সনাক্ত করে। এই ঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে ২২ ডিসেম্বর সে নিখোজ হয় এবং ২৮ ডিসেম্বর তার লাশ পাওয়া যায়। ধারণা করা হয় গত ২২ তারিখ রাতে হত্যাকারীরা ভিকটিমের ঘাড়ে, থুতনীতে জখম সহ বাম হাতের কব্জি ও ডান হাতের তিনটি আঙ্গুল কেটে ফেলে এবং চোখ উঠিয়ে ফেলে এই নৃশংস হত্যাকান্ড সংঘটিত করে।

১৫ জানুয়ারি রূপগঞ্জ থানাধীন তারাবো বিশ্বরোড এলাকা থেকে হত্যাকান্ডে জড়িত মূল আসামি মাদারীপুরের লক্ষ্মীপুরের মফিজ মিয়ার ছেলে আল আমিনকে (৩০) গ্রেফতার করা হয় এবং তারই স্বীকারোক্তি মতে ১৬ জানুয়ারি গাজীপুরের শ্রীপুর থানাধীন মাওনা এলাকা হতে হত্যাকান্ডে জড়িত অন্য আসামি রূপগঞ্জের নোয়াপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে আলমগীরকে (২৫) গ্রেফতার করা হয়।

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় র‍্যাব।