শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অল্প বৃষ্টিতেই  রাস্তায় জলাবদ্ধতা, জনগণের ভোগান্তি 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:২২, ২০ জুন ২০২২

অল্প বৃষ্টিতেই  রাস্তায় জলাবদ্ধতা, জনগণের ভোগান্তি 

সড়কে খানাখন্দ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পুল বাজারের মিজমিজি অংশের সড়কে খানাখন্দের কারণে অল্প বৃষ্টিতে পানি জমে থাকে। যার ফলে সড়কটি ব্যবহারের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে জনসাধারণকে।  

রোববার (১৯ জুন) দুপুরে সরেজমিনে গিয়ে এমন দৃশ্য দেখা গিয়েছে । 

সিদ্ধিরগঞ্জ পুল এলাকার সড়কটি এখানকার বাসিন্দাদের জন্য অতন্ত প্রয়োজনীয় রাস্তা হলেও অল্প বৃষ্টি হলেই পানিতে তলিয়ে যায় রাস্তাটি। এতে করে মানুষের চলাফেরা থেকে শুরু করে বিভিন্ন ধরনের সমস্যা হয়৷ অন্যসব রাস্তা সংস্কার করা হলেও এ রাস্তাটি অজ্ঞাত কারণে সংস্কার হচ্ছে না এমনই অভিযোগ রয়েছে সিটি করপোরেশনের অভিযোগ এলাকাবাসীর।

সানজিদা নামের এক স্কুল শিক্ষার্থীর সঙ্গে কথা বললে তিনি জানান, আমি সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুলে পড়ি। আমার বাসা থেকে এই রাস্তা দিয়ে স্কুলে যেতে হয়। মাঝে মধ্যে রিক্সা উল্টে যাওয়ার অবস্থা হয় সড়ক ভাঙ্গার কারণে। 

রাসেল নামের এক স্থানীয় বাসিন্দা বলেন, সিদ্ধিরগঞ্জ পুলের রাস্তায় হাজার হাজার মানুষ চলাফেরা করে। তার উপর গাড়ি অটোরিকশা থেকে শুরু করে মাঝেমধ্যে বড় বড় গাড়িও চলে। এ রাস্তার বেহাল অবস্থা দেখেও কারো চোখ পড়ে না অথচ আমরা ভোগান্তির শিকার হচ্ছি। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক হকার বলেন, আমি দীর্ঘদিন ধরে এখানে দোকানদারি করি অথচ এ রাস্তাটি পূর্বে যেমন ছিল এখনো তেমনি আছে। রাস্তাটির সংস্কার না হওয়ায় আমাদের বেচাকেনা খুব কম হয়। রাস্তার অবস্থা খারাপ হওয়ায় অনেক ক্রেতাই আমাদের এখানে আসতে চায় না।

এ বিষয়ে নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, এই রাস্তা আমরা তিনবার সংস্কার করেছি। যতবার করেছি সেখানকার পাশে থাকা কিছু হকার সংস্কার করা ইট তুলে নিয়ে তাদের কাজে লাগায়। আমাদের যেহেতু বরাদ্দ আছে আমরা আবারও কাজ করবো।