শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং লিডার সজু বাহিনীর দুই সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৬:০২, ২৬ সেপ্টেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং লিডার সজু বাহিনীর দুই সদস্য গ্রেফতার

গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাজাকার নাতি কিশোর গ্যাং লিডার সজু বাহিনীর দুই সদস্যকে চুরির মামলায় গ্রেফতার করেছে পুলিশ। 

গত (২৪ সেপ্টেম্বর) রাতে মিজমিজি পাগলাবাড়ি এলাকার নন্দন ভিলা নামক বাড়ি থেকে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন তাঁদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা আসামিরা হলেন, মিজমিজি মজিববাগ এলাকার জয়নাল বেপারির ছেলে স্বপন ওরফে কসাই (৩০) স্বপন , মিজমিজি পাগলাবাড়ি এলাকার মৃত আমিনুল ইসলামের ছেলে লিমন (৩০)। 

পুলিশ সুত্রে জানা, গত (৪ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জ কদমতলী এলাকার জব্বার গার্ডেনের মালামাল চুরির ঘটনায় আইলপাড়া এলাকার বাসিন্দা মুন্সি মোঃ শাহাদাৎ হোসেনের ছেলে  সাজ্জাদ হোসেন মুন্সি(৪৬) বাদী হয়ে  অজ্ঞাত নামা আসামি করে চুরির মামলা নং (৪০) মামলা দায়ের করেন। 

উক্ত মামলায় পুলিশ অভিযান চালালে কদমতলী এলাকার মহিউদ্দিন দেওয়ানের ছেলে আমান (৩০) কে জিজ্ঞাসাবাধে নিয়ে যায় পুলিশ। জিজ্ঞাসাবাধে আসামি চুরির ঘটনা শিকার করেন। তার দেয়া তথ্য মতে উক্ত মামলার আরও দুই আসামিকে গ্রেফতার করেন উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির। 

এদিকে কদমতলী গ্যাস লাইন এলাকার নিরীহ এক ব্যবাায়ী হেলালের দোকান থেকে জোরপূর্বক জামাকাপড় নিয়ে টাকা না দেয়ার অভিযোগ পাওয়া গেছে সজু বাহিনীর বিরুদ্ধে । 

এ বিষয়ে জানতে চাইলে গ্যাস লাইন এলাকার ব্যবসায়ী হেলাল জানান, আমি গত তিন বছর ধরে এ এলাকায় ব্যবসা করি। কখনো কেউ এমন ঘটনা ঘটায়নি। কিন্তু আমাদের এলাকার সজু ভাই তার লোকজন নিয়ে এসে গত ২৮ জুলাই রাত ১০ ঘটিকায় আমার দোকানে ১৫ হাজার টাকার জামাকাপড় নিয়ে যায়। আমি টাকা চাইলে না দিয়ে গালমন্দ করে আমাকে। একপর্যায়ে আমি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে জানালে পুলিশের কাছে সজু ভাই বলেন দুদিনের মধ্যে দিয়ে দিবে। কিন্তু এখনো পর্যন্ত তিনি টাকা দেন নাই।

এদিকে জব্বার গার্ডেন সিটির ডেভলপার কর্মকর্তা আবেদ হোল্ডিংস লিমিটেড এর লিগ্যাল অফিসার সোহেল রানা সাংবাদিকদের জানান, কোর্টে ও থানায় মামলা করার পর থেকে সজু ও মহাসীনের সন্ত্রাসী বাহিনী  আমাকে প্রাণনাশের জন্য হুমকি প্রদান করছে। গত বুধবার কতিপয় কিছু সন্ত্রাসী আমাকে হত্যার উদ্দেশ্যে পিছু নেয়। যার ফলে আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি শীঘ্রই থানায় এ ব্যাপারে অভিযোগ দিবো।

স্থানীয় এলাকাবাসীর দাবী চুরির মামলায় গ্রেফতার হওয়া আসামিরা রাজাকার নাতি কিশোর গ্যাং লিডার সজু বাহিনীর পালিত সন্ত্রাসী। সজু বাহিনী কদমতলী এলাকার নিরীহ মানুষকে এদের দিয়ে হয়রানি করান। জোরপূর্বক মানুষের বাড়িঘর দখলেরও অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। 

এলাকাবাসী আরও বলেন, আমাদের কদমতলী এলাকাকে নিরাপদ করার জন্য প্রশাসনের কর্মকর্তাদের নিকট আহ্বান জানাচ্ছি। 

তারা আরও বলেন,  কদমতলী গ্যাস লাইন এলাকায় সজু মেলা বসিয়ে নানা অপকর্মে করে থাকেন। পুলিশ একবার এসে বন্ধ করলেও এখন আবার মেলা চালু করা হয়েছে। 

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে আমরা আসামীদের গ্রেফতার করে আজ সকালে আদালতে প্রেরণ করি।