শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে বাড়ি দখল নিতে সন্ত্রাসী সজু বাহিনীর হামলা 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৭:১০, ২৬ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জে বাড়ি দখল নিতে সন্ত্রাসী সজু বাহিনীর হামলা 

হামলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আমিনুল ইসলাম নামের এক বাড়ির মালিকের নিজ বাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসী সজু বাহিনীর সহযোগীরা। 

আজ (২৫ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নাসিক ৭ নং ওয়ার্ড কদমতলী গ্যাস লাইন এলাকায় বাড়িটি দখল চেষ্টা চালিয়েছে ভূমিদস্যু মহসিন ও সেলিমসহ অন্যান্যরা। 

সরজমিনে গিয়ে দেখা যায়, কদমতলী গ্যাস লাইন এলাকার আমিনুল ইসলামের ভাড়াটিয়া বাড়িকে নিজের বাড়ি দাবী করে মহসিন ও সেলিম ১০/১২ জন সন্ত্রাসী বাহিনীকে নিয়ে উক্ত বাড়ির তালা ভেঙে ভেতর প্রবেশ করেন। পরবর্তীতে বাড়ির মালিকের স্ত্রী সেখানে উপস্থিত হলে তার সঙ্গে অকথ্য ভাষায় গালমন্দ করেন তাঁরা। আদালতে মামলা চললাম জমিতে ফোজধরী আইনের ১৪৫ ধারা আদেশ জারি করার জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন দায়ের করে আদেশ না পেয়ে এ হামলা চালান সন্ত্রাসীরা।

বাড়ির মালিক আমিনুল ইসলামের স্ত্রী উর্মির সঙ্গে কথা বললে তিনি জানান, আমার স্বামীর পৈত্রিক সম্পত্তি এটা। এখানকার জমিতে আমরা বাড়ি তৈরি করে ভাড়া দিয়ে আসছি। তবে দীর্ঘদিন যাবত সন্ত্রাসী সজু বাহিনীর কেডার মহসিন ও সেলিম আমাদের বাড়িকে নিজেদের বাড়ি দাবী করে দখল নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আজ আমার বাড়িতে এসে আমাকে গালমন্দ করে গেছেন তাঁরা। 

আমিনুল ইসলাম বলেন, কদমতলী এলাকায় আলী মোর্তজার সাথে একটি জমি নিয়ে আমার দেওয়ানী মামলা চলছে। মামলাটি যুগ্ন জেলা জজ ১ম আদালতে বিচারাধিন রয়েছে। আদালতে মামলা চললেও জমিটি আমার দখলে রয়েছে। প্রতিপক্ষ আলী মোর্তজা জমিতে ফৌজধারী আইনের ১৪৫ ধারা আদেশ জারি করার জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন দায়ের করেন। কিন্তু মামলার আরজি ও আমার জবাব এবং কাগজপত্র পর্যালোচনা করে আদালত পিটিশনটি নিস্পত্তি করেন। আদালত থেকে আদেশ না পেয়ে আলী মোর্তজা এলাকার ত্রাস ও কিশোরগ্যাং নেতা তানজিম কবির সজুকে ভাড়া করে জমি দখল করে দিতে। আলী মোর্তজার ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে সজু তার সহযোগী সেলিম, রনি,  মহসিনসহ ১৫/২০ জনের একটি দল নিয়ে বিকেল ৪ টার দিকে আমার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় দিশা না পেয়ে আমার স্ত্রী ৯৯৯ নাম্বারে ফোন করে। পরে কিছুক্ষনের মধ্যেই ঘটনাস্থলে পুলিশ ছুটে আসলে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

এবিষয়ে ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার সহকারি উপ-পরিদর্শক জহির-২ জানান, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে জানতে পারি দুইটি পক্ষ জমির মালিকানা দাবি করছে। তবে আদালতে মামলা চলছে। এক পক্ষ গিয়ে দখলদারের ঘরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করেছিল। তবে পুলিশ যাওয়ার আগেই তারা পালিয়ে গেছে।