বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে অটোরিকশার ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৫৬, ২৬ জানুয়ারি ২০২৩

নারায়ণগঞ্জে অটোরিকশার ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী হাজীগঞ্জ এলাকায় একটি ব্যাটারীচালিত অটোরিকশার ধাক্কায় মোটর সাইকেল আরোহী যুবক নাঈম (২৫) নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) পাঠানটুলী হাজীগঞ্জ মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। আহত যুবক নাঈমকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত নাঈম সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী আইলপাড়া এলাকার বাসিন্দা সাজেদুল করিমের পুত্র। সাজেদুল করিম বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের কার্যালয়ে কম্পিউটার অপারেটর পদে কর্মরত রয়েছেন। তার পুত্র সেখানে পিতার সহযোগিতায় পার্ট টাইম হিসেবে কর্মরত ছিল।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে পাঠানটুলী আইলপাড়া এলাকায় নিহতের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ দাফনের জন্য বগুড়ার গ্রামের বাড়ির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, বৃহস্পতিবার সকালে একটি অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নাঈম নিহত হয়েছে। নিহতের লাশ বিনা ময়নাতদন্তে পরিবার নিয়ে গেছে। এ ঘটনায় অটোরিকশা চালককে আটক করা যায়নি।