শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রথমে বাজিমাত প্রিডেটরস, বেড বয়েস, কিংস ও ব্লাস্টারের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০১:৫২, ৫ মার্চ ২০২২

প্রথমে বাজিমাত প্রিডেটরস, বেড বয়েস, কিংস ও ব্লাস্টারের

ক্রিকেট কার্নিভাল সিজন-২

ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ আয়োজনে ক্রিকেট কার্নিভাল সিজন-২ আসর শুরু হয়েছে শুক্রবার। উদ্বোধনী ম্যাচে উত্তেজনা পরিস্থিতিতে গ্রুপ-বি থেকে ব্লু আইলেটস-কে ৪ উইকেটে হারিয়ে প্রথম জয়ী দল হয় প্রিডেটরস একাদশ। টসে জয়ী হয়ে ১২ ওভারে প্রথম ব্যাট করে ব্লু আইলেটস ১০৮ রান সংগ্রহ করে। এরপর চ্যালেঞ্জ জানিয়ে প্রিডেটরস একাদশ ৫ বল থাকতে ১১২ রান করে জয় ছিনিয়ে নেয়।

দ্বিতীয় ম্যাচে সাড়ে ৯টায় রয়েল কিং-কে হারিয়ে জয়ী হয়েছে বেড বয়েস নারায়ণগঞ্জ। প্রথমে ১২ ওভারে ৯৮ রান তুলে নেয় রয়েল কিং। এরপর চ্যালেঞ্জ জানিয়ে জয় ছিনিয়ে নেয় বেড বয়েস নারায়ণগঞ্জ।

তৃতীয় ম্যাচে দুপুর আড়াইটায় কিংস একাদশ নারায়ণগঞ্জ ১২ ওভারে ১৩৩ রান সংগ্রহ করে। পরে ১২ ওভারে মাত্র ৬১ রান করে হেরে যান ব্লু আইলেটস।

দুপুর সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ ব্লাস্টার প্রথম ব্যাটিং করে ১২ ওভারে ১২৪ রান সংগ্রহ করে। এরপর ১২ ওভারে মাত্র ৪০ রান করে হেরে যান বেড বয়েস।

৫ মার্চ শনিবার সকাল ১০টায় রয়েল কিং নারায়ণগঞ্জ বনাম নারায়ণগঞ্জ ব্লাস্টার, দুপুর ১২টায় উই আর জিরো বনাম বেড বয়েস।

১১ মার্চ শুক্রবার সকাল ৮টায় প্রিডেটরস একাদশ বনাম কিংস একাদশ নারায়ণগঞ্জ, সকাল সাড়ে ৯টায় ব্লু আইলেটস বনাম নারায়ণগঞ্জ নাইট রাইডার্স, দুপুর ১২টায় প্রিডেটরস একাদশ বনাম নারায়ণগঞ্জ নাইট রাইডার্স।

১২ মার্চ শনিবার সকাল ৮টায় নারায়ণগঞ্জ ব্লাস্টার বনাম ইউ আর জিরো, সকাল ১০টায় নারায়ণগঞ্জ নাইট রাইডার্স বনাম কিং একাদশ নারায়ণগঞ্জ, দুপুর ১২টায় রয়েল কিং নারায়ণগঞ্জ বনাম ইউ আর জিরো।

১৮ মার্চ শুক্রবার ওসমানী ষ্টেডিয়ামে সকাল ৯টায় প্রথম সেমিফাইনালে মাঠে নামবেন গ্রুপ-এ চ্যাম্পিয়ন বনাম গ্রুপ-বি রানার্সআপ। সকাল ১১টায় দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নামবেন গ্রপ-বি চ্যাম্পিয়ন বনাম গ্রুপ-এ রানার্সআপ। একই দিনে দুপুর আড়াইটায় ফাইনাল খেলা অংশ নিবে সকালে বিজয়ীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর শাহেন শাহ আহম্মেদ বলেছেন, খেলায় একমাত্র যার মাধ্যমে বর্তমান যুব সমাজকে সুনাম ফিরিয়ে আনা সম্ভব। সমাজকে মাদক মুক্ত গড়ে তুলতে যুবকদের মাঠে ফিরিয়ে আনতে হবে। আমরা যুবক থাকতে সোনাকান্দা সহ বিভিন্ন মাঠে খেলতাম। এখনকার যুবক শিশুরা মাঠে আসতে চায় না। তারা বিভিণœ অযুহাতে মাঠ থেকে দূরে থাকে। অপরদিকে অভিভাবকরা তাদের সন্তানকে মাঠে আসতে দেয় না। এরপরও ব্যাচ-২০০০ সুন্দর একটি আয়োজন করেছে। তাদের প্রতি আমার ভালবাসা ও শুভেচ্ছা রইল। এই আয়োজকদের প্রতি আমি সব সময় পাশে থাকবো।

৪ মার্চ শুক্রবার সকাল ১০টায় সোনাকান্দা হাট মাঠে ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ আয়োজনে ক্রিকেট কার্নিভাল সিজন-২ আসর উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন।

ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ অন্যতম আয়োজক সেতু খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন প্রধান।

ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ আয়োজনে ক্রিকেট কার্নিভাল সিজন-২ আসরে দুই গ্রুপের আটটি দল খেলছে। গ্রুপ-এ দলে রয়েছে- রয়েল কিং নারায়ণগঞ্জ, বেড বয়েস অফ নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ ব্লাষ্টার, ইউ আর জিরো। গ্রুপ-বি দলে রয়েছে- প্রেডাটরস একাদশ, কিংস একাদশ নারায়ণগঞ্জ, ব্লু আইলেটস, নারায়ণগঞ্জ নাইট রাইর্ডাস। গ্রুপ ম্যাচগুলো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বন্দর অঞ্চলের সোনাকান্দা হাট মাঠে অনুষ্ঠিত হবে জানিয়েছে আয়োজকরা।

উদ্বোধনী ম্যাচে প্রেডাটরস একাদশের অধিনায়ক জুবায়ের নিমন জানান, উৎসবমুখর দিন পরিণত করার জন্য মাঠে নামবো। আমরা সবাই প্রতিদিন ক্রিকেট খেলা হয় না। অনেকে কর্মজীবি রয়েছি, তার মধ্যে আমরা উদ্বোধনী ম্যাচটি স্মরণীয় হয়ে রাখতে চাই। আমাদের দলের সবাই উদ্বোধনী ম্যাচটি জয়ের অপেক্ষায় রয়েছি। মহান আল্লাহ আমাদের সকলের স্বপ্ন বাস্তবায়নে দোয়া চাই।