শনিবার, ২০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সেমিতে প্রিডেটরস ও কিংস একাদশ ছিটকে পড়লো নাইট রাইডার্স

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০২:৩৪, ১২ মার্চ ২০২২

সেমিতে প্রিডেটরস ও কিংস একাদশ ছিটকে পড়লো নাইট রাইডার্স

ক্রিকেট কার্নিভাল সিজন-২

ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ আয়োজনে ক্রিকেট কার্নিভাল সিজন-২ আসর গ্রুপ ম্যাচে তৃতীয় দিনে গ্রু-বি থেকে সেমিতে উঠেছে প্রিডেটরস একাদশ ও  কিংস একাদশ নারায়ণগঞ্জ। প্রথম দিনে দুইটি ম্যাচে হেরে ছিটকে পড়লো নারায়ণগঞ্জ নাইট রাইডার্স। 

১২ মার্চ শনিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ রাইট রাইডার্স বনাম কিংস একাদশ নারায়ণগঞ্জ ম্যাচের জয় পরাজয়ে নির্ধারণ হবে কে গ্রুপ চ্যাম্পিয়ন-রানার আপ। এর পাশাপাশি গ্রুপ-এ দলের সকাল ৮টায় নারায়ণগঞ্জ ব্লাস্টার বনাম ইউ আর জিরো ও দুপুর ১২টায় রয়েল কিং নারায়ণগঞ্জ বনাম ইউ আর জিরো মাধ্যমে গ্রুপ-চ্যাম্পিয়ন ও রানার আপ দল নির্বাচিত হবে।

১১ মার্চ শুক্রবার সোনাকান্দা হাট মাঠে সকাল সাড়ে ৯টায় প্রিডেটরস একাদশ বনাম কিংস একাদশ নারায়ণগঞ্জ অনুষ্ঠিত হয়। টসে জিতে প্রথম ব্যাটিংয়ে কিংস একাদশ নারায়ণগঞ্জ ১২ ওভারে ১৪৩ রান তুলে নেয়। এরপর চ্যালেঞ্জিং ব্যাটিংয়ে প্রিডেটরস একাদশ ১২ ওভারে ১২৪ রান নেয়। এতে ১৯ রানে জয়ী হয়ে সেমিতে প্রথম দল নির্বাচিত হয় কিংস একাদশ নারায়ণগঞ্জ।

এরপর সকাল ১১টায় ব্লু আইলেটস বনাম নারায়ণগঞ্জ নাইট রাইডার্স খেলায় প্রথম ব্যাটিংয়ে ব্লু আইলেটস ১২ ওভারে ১৩৪ রান তুলে নেয়। এরপর নারায়ণগঞ্জ নাইট রাইডাস ১২ ওভারে ১২৯ রান করে মাত্র ৫ রানে প্রথম পরাজয় মেনে নেয়।

দুপুর ২টায় প্রিডেটরস একাদশ বনাম নারায়ণগঞ্জ নাইট রাইডার্স। প্রথম ব্যাটিংয়ে নারায়ণগঞ্জ নাইট রাইডার্স ১২ ওভারে ১১৪ রান তুলে নেয়। অধিনায়ক সেতু খান ১২ রান, আনিসুর রহমান জুয়েল ১৩ রান, হিরা (১) ১৮ রান, নয়ন ১২ রান, হিরা (২) ১৫ রান, ইমরান ও ভিক্টর ০ রানে, রাসেল ১৯ রান ও সালাম অপরাজিত ১ রান করে। প্রিডেটরস একাদশ চ্যালেঞ্জিং ব্যাটিংয়ে ১০ ওভার ৪ বলে ৪ উইকেট হারিয়ে ১১৬ রান করে জয়ী হয়। দলের অধিনায়ক নিমন ৩১ বলে ৫৮ রান, অপু ০ রান, বাবু ১ রান, রাজিব ২০ রান, অপরাজিত গোপাল ১ ও জনি ৮ রান করে। ৭ উইকেটে জয়ী হয়ে সেমিতে দ্বিতীয় দল নির্বাচিত হয় প্রিডেটরস একাদশ। এর পাশাপাশি নারায়ণগঞ্জ নাইট রাইডার্স দ্বিতীয় পরাজয়ের পর গ্রুপ ম্যাচ থেকে ছিটকে পড়ে।

গ্রুপ-এ দলে রয়েছে- রয়েল কিং নারায়ণগঞ্জ, বেড বয়েস অফ নারায়ণগঞ্জ, নারায়ণগঞ্জ ব্লাষ্টার, ইউ আর জিরো। গ্রুপ-বি দলে রয়েছে- প্রেডাটরস একাদশ, কিংস একাদশ নারায়ণগঞ্জ, ব্লু আইলেটস, নারায়ণগঞ্জ নাইট রাইর্ডাস। 

১৮ মার্চ শুক্রবার ওসমানী ষ্টেডিয়ামে সকাল ৯টায় প্রথম সেমিফাইনালে মাঠে নামবেন গ্রুপ-এ চ্যাম্পিয়ন বনাম গ্রুপ-বি রানার্সআপ। সকাল ১১টায় দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নামবেন গ্রপ-বি চ্যাম্পিয়ন বনাম গ্রুপ-এ রানার্সআপ। একই দিনে দুপুর আড়াইটায় ফাইনাল খেলা অংশ নিবে সকালে বিজয়ীরা।