বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ ক্রিকেট কার্নিভালের চ্যাম্পিয়ন উই আর জিরো

প্রকাশিত: ০৯:১৪, ১৯ মার্চ ২০২২

ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ ক্রিকেট কার্নিভালের চ্যাম্পিয়ন উই আর জিরো

ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ ক্রিকেট কার্নিভাল সিজন-২ চ্যাম্পিয়ন

উই আর জিরো মানে আমরা শূর্ণ্য। সেই জিরো শেষ বলে মাঠে হিরো বনে গেলো। হয়ে গেলো ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ ক্রিকেট কার্নিভাল সিজন-২ চ্যাম্পিয়ন দল।

মাত্র ৬ রানে নারায়ণগঞ্জ ব্লাস্টারকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন অর্জন করে উই আর হিরো।

১৮ মার্চ শুক্রবার দুপুর ৩টায় ওসমানী স্টেডিয়ামে ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ ক্রিকেট কার্নিভাল সিজন-২ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সকাল ৯টায় প্রথম সেমিফাইনালে কিংস একাদশ নারায়ণগঞ্জকে হারিয়ে ফাইনালে উঠে উই আর জিরো। তারপর দ্বিতীয় সেমিফাইনালে প্রিডেটরস একাদশকে হারিয়ে ফাইনালে উঠে নারায়ণগঞ্জ ব্লাস্টার। দুই জয়ী দল তাদের বোলিং ও ফ্লিডিংয়ে প্রশংসা তুলেছিলো মাঠে।

ফাইনাল খেলা প্রথম ব্যাট করে উই আর জিরো ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৯ রান নেন। পরে নারায়ণগঞ্জ ব্লাস্টার ১২ ওভারে ৬ উইকেট।হারিয়ে ১০৩ রান তুলে। ফলে মাত্র ৬ রানে হেরে রানাসআপ হয় ব্লাস্টার।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইউ আর জিরো অলরাউন্ডার অনি।

ট্রফি বিতরণে আগে ব্যাচ-২০০০ নারায়ণগঞ্জ এডমিন সেতু খান বলেন, সব বন্ধুদের নিয়ে এত সুন্দর ক্রিকেট আয়োজন সফলভাবে করত পেরে আনন্দ লাগছে। সবাই আমাদের সহযোগিতা করেছ, আজ চ্যাম্পিয়ন দল ও রানারআপ দল খুব সুন্দর খেলেছে। আজ শবে বরাত হওয়ায় আনুষ্ঠানিকভাবে ট্রফি তুলে দেয়া হচ্ছে না। দ্রুত বড় একটি আ্য়োজনের মাধ্যমে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের কাছে ক্রিকেট কার্নিভাল সিজন-২ ট্রফি তুলে দেয়া হবে।