শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

|

অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ডিসিপ্লিন না মানলে জীবনে কিছুই হতে পারবে না : উজ্জল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:৪৬, ১২ অক্টোবর ২০২২

ডিসিপ্লিন না মানলে জীবনে কিছুই হতে পারবে না : উজ্জল

শেখ ফজলুল হক মনি ফুটবল টুর্নামেন্ট

বঙ্গসাথী ক্লাব ক্রীড়া ও সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেছেন, আজ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন বঙ্গবন্ধুর আস্থাভাজন শেখ ফজলুল হক মনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিতহচ্ছে। আমাদের অনেক আগের পরিকল্পনা এটা। আমাদের ছোট ছোট বাচ্চাদের খেলার জায়গা নেই। আমি ছোট বেলা থেকেই এই কোচদের কাছে ফুটবল প্র্যাক্টিস করেছি। আমরা অনেকেই একসাথে ফুটবল প্র্যাক্টিস করেছি। আজ এই অনুর্ধ ১৬ টুর্নামেন্ট উপলক্ষে যারা উপস্থিত হয়েছেন তাদের অভিনন্দন জানাচ্ছি।

তিনি আরো বলেন, দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জে কোন টুর্নামেন্ট হয়না। আপনারা যারা অক্লান্তপরিশ্রম করে আপনাদের সন্তানদের ভাল ফুটবলার গড়ে তোলার চেষ্টা করছেন তাদের জন্য। আগে অনেক নিয়ম শৃঙ্খলা ছিল। এখনতা নেই। আগে আমরা ভোরে ঘুম থেকে উঠতাম এখন বাচ্চারা তা করেনা। তাহলে তারা কীভাবে ফুটবলার হবে। 

উজ্জল বলেন, যারা ফুটবল কোচিং দেয় তাদের কথা তোমাদের মানতে হবে। সেটা করলে অবশ্যই তোমরা বড় ফুটবলার হতে পারবে। নারায়ণগঞ্জে অনেক সুনামধন্য ফুটবলারের জন্ম হয়েছে। আমরা চাই তোমরাও এক সময় মুন্না, এমিলি, চুন্নু ভাইয়ের মত হতে পারবে। ডিসিপ্লিন না মানলে জীবনে কিছুই হতে পারবেনা।

মঙ্গলবার ১১ অক্টোবর সকাল ১০টায় দেওভোগ শেখ রাসেল নগর পার্কে বঙ্গসাথী ক্লাবএর ৩২ বছরপূর্তি উপলক্ষে শেখ ফজলুুল হক মনি স্মৃতি অনুর্ধ্ব-১৬ ও মাস্টার্স ফুটবল টূর্নামেন্ট-২০২২ উপলক্ষে অনুর্ধ্ব-১৬ খেলোয়াড় রেজিষ্ট্রেশনের ২দিন কমর্সূচী উদ্বোধনী প্রথম দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

১২ অক্টোবর দ্বিতীয় দিনেও রেজিষ্টেশন চলবে। আগামীতে জার্সি উন্মোচন জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে।