শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে ১০ জোড়া কপোত কপোতি আটক

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:২৮, ৩ মার্চ ২০২৪

আড়াইহাজারে ১০ জোড়া কপোত কপোতি আটক

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌর বাজারে ” দারুচিনি ভুতের আড্ডা ” নামে একটি রেষ্টুরেন্টে হঠাৎ করে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। 

রোববার দুপুরে এ অভিযানে ওই রেষ্টুরেন্টে বিশেষ ভাবে গোপনীয় ব্যবস্থায় আপত্তিকর ভাবে অবস্থান করায় ১০  জোড়া কপোত কপোতিকে আটক করে উপজেলা পরিষদ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। 

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইশতিয়াক আহাম্মেদ। এ সময় আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ সহ পুলিশ ফোর্স ও আনসার সদস্যরা তার সঙ্গে ছিলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহাম্মেদ জানান, দীর্ঘ দিন ধরে পৌর বাজারের এ রেষ্টুরেন্টটিতে স্কুল কলেজ পড়ুয়া বখাটে ছাত্র- ছাত্রীরা স্কুল কলেজ ফাঁকি দিয়ে এসে আপত্তিকর অবস্থায় আড্ডায় লিপ্ত হয়। ছাত্র- ছাত্রী ছাড়াও এলাকার বখাটে ছেলে মেয়েরা প্রতি নিয়ত এ রেষ্টুরেন্টে বিশেষ ব্যবস্থা থাকায় আড্ডা ও অসামাজিক কাজে লিপ্ত হয়। সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে এমন একটি অভিযানের সিদ্ধান্ত নেয়া হয়। এরই এক পর্যায়ে আজ এ অভিযানে ১০  জোড়া কপোত-কপোতিকেসহ রেষ্টুরেন্টের ৪জন ষ্টাফকে আটক করে উপজেলা প্রশাসনের জিম্মায় নেয়া হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। পরে মুচলেকা নিয়ে অভিভাবকের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়। অভিযানকে সাধুবাদ জানিয়েছেন আড়াইাহাজার উপজেলার সাধারণ মানুষ।