মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

|

আষাঢ় ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ষড়যন্ত্র এবং মিথ্যা কখনোই সফল হয় না : গিয়াসউদ্দিন 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫৮, ১৩ জুন ২০২৪

আপডেট: ২২:৫৮, ১৩ জুন ২০২৪

ষড়যন্ত্র এবং মিথ্যা কখনোই সফল হয় না : গিয়াসউদ্দিন 

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন,  আল্লাহর অসীম রহমত এবং আপনাদের অকৃত্রিম ভালোবাসা ও দোয়ার উছিলায় এক মাস কারাবন্দি থাকার পর আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি। এজন্য আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছি, পাশাপাশি আপনাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। এই এক মাসে আপনাদের যে ভালোবাসা পেয়েছি তা কখনো ভুলবার নয়। আপনাদের এই ভালোবাসা এবং সহানুভূতি আমাকে এবং আমার পরিবারকে কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করেছে। আমি সবসময় বিশ্বাস করি ষড়যন্ত্র এবং মিথ্যা কখনোই সফল হয় না। 

বৃহস্পতিবার (১৩ জুন) এক বিবৃতিতে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, সত্য সব সময় সত্য এবং সত্যের জয় চিরদিন। তা আবার প্রমানিত হয়েছে। যখন যে অবস্থাতেই আমরা থাকিনা কেন আল্লাহর উপর অকৃত্রিম বিশ্বাস রেখে চলবো এবং তার উপরই ভরসা রাখব। তিনিই আমাদের সহায় হবেন। 

কোন অবস্থাতেই আল্লাহর রহমত থেকে হতাশ হবেন না। রাত যত দীর্ঘ হোক, ভোর আসন্ন। সুতরাং সব রকম পরিস্থিতিতে আল্লাহর উপর আস্থা বিশ্বাস এবং ধৈর্যের সাথে খারাপ পরিস্থিতি মোকাবেলা করবো ইনশাআল্লাহ। 

তিনি বলেন, আমার দুঃসময়ে পাশে থাকার জন্য সবার প্রতি আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি। একজন যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার হিসাবে দেশের এবং দেশের মানুষের কল্যানে ও অন্যায়ের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে যাওয়ার অঙ্গিকার করছি। আমাদের দলের বৃহত্তম স্বার্থে দেশের এই ক্লান্তিলগ্নে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি৷