বুধবার, ২২ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বাবা মায়ের পছন্দের পাত্রকে বিয়ে না করতেই ঘর ছেড়েছিল কিশোরী

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:২৯, ১২ এপ্রিল ২০২৪

বাবা মায়ের পছন্দের পাত্রকে বিয়ে না করতেই ঘর ছেড়েছিল কিশোরী

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সাথে যোগ দিতে ঘর ছেড়ে যাওয়া কিশোরীকে খুঁজে পেয়েছে পুলিশ। 

শুক্রবার (১২ এপ্রিল) কিশোরীকে তার বাবা- মায়ের জিম্মায় দেয় পুলিশ। তবে ঐ কিশোরী বিটিএসের জন্য নয় বাবা-মায়ের সাথে অভিমান করে তাদের পছন্দের পাত্রকে বিয়ে না করতে ঘর ছেড়েছিলো বলে জানিয়েছে পুলিশকে।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানায়, কিশোরীর বাবা পুলিশকে সাধারন ডায়েরী করার সময়  মিথ্যে বলেছে যে, কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সাথে যোগ দিতে ঘর ছেড়েছে কিশোরী এবং এ বিষয়ে কিশোরীর বাবা এক সপ্তাহ আগে ফতুল্লা থানায় নিখোঁজ জিডি করেন। কিন্তু কিশোরী তার বাবা মায়ের উপস্থিতি বলেন, বাবা মায়ের সাথে অভিমান করেই সে বাসা থেকে বের হয়ে গাজীপুরে তার এক বান্ধবীর বাসায় চলে গিয়েছিলো। বাবা মায়ের পছন্দের পাত্রকে সে বিয়ে করবেনা আর এ কারনেই সে ঘর ছেড়েছিল সে। 

তিনি আরো জানান,কিশোরীর বাবার দায়ের করা সাধারন ডায়েরীর পর তদন্তকারী কর্মকর্তা খালেদ তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে যোগাযোগ করে কৌশলে থানায় ডেকে নিয়ে আসে। পরবর্তীতে তার বাবা মাকে থানায় নিয়ে এসে কিশোরীকে তাদের নিকট দিয়ে দেয়া হয়।

এর আগে ৪ এপ্রিল ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় কিশোরী।

তখন কিশোরীর বাবা বলেছিলেন, আমার মেয়ে গতবছর স্থানীয় একটি মাদরাসা থেকে দাখিল পাস করেছে। বাসায় একা থাকায় সবসময় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান ও সিনেমা দেখতো। সবসময় মোবাইল নিয়ে এসবে ব্যস্ত থাকায় সে খাওয়া-দাওয়া কমিয়ে দেয়। এজন্য প্রায় সময় তাকে বুঝাতাম। সে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের কিছু ছবি রেখে যায়। বাসায় ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে।