শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে অনেক ভালো ক্রিকেট খেলোয়াড় রয়েছে : টিটু

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:১৬, ১৭ জুলাই ২০২২

নারায়ণগঞ্জে অনেক ভালো ক্রিকেট খেলোয়াড় রয়েছে : টিটু

এসএসসি স্কুল ব্যাচ টি-১০ ধামাকা ক্রিকেট

১ম বারের মত অনুষ্ঠিত ফারিস্তা নারায়ণগঞ্জ এসএসসি স্কুল ব্যাচ টি-১০ ধামাকা ক্রিকেটে সুমন ভুঁইয়ার অসাধারণ ব্যাটিং নৈপুণ্যে নারায়ণগঞ্জ-৯৭ ব্যাচ অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

চার দিনের এই টুর্নামেন্টে এসএসসি ১৯৯৪ থেকে এসএসসি ২০০২ ব্যাচ সহ মোট ৯ টি দল অংশ গ্রহন করে। ফাইনালে উঠে নারায়ণগঞ্জ ১৯৯৬ এবং ১৯৯৭ ব্যাচ।

ফাইনালে ১৯৯৬ ব্যাচের অধিনায়ক সাইফুল ইসলাম টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন এবং তার নিজের ব্যাটের উপর ভর করে ১০ ওভারে ১৫০ রান করে।

জবাবে নারায়ণগঞ্জ ১৯৯৭ ব্যাচ ব্যাটিংয়ে নেমে সুমন ভুঁইয়ার চার ছয়ের ফুল ঝুড়িতে ঝড়ো ৬৩(২১) রান এবং সোহেলের ৩৭(২৪) রান এবং শেষেদিকে সাবেক জাতীয় দলের খেলোয়াড় মোঃশরীফের ঝড়ো ২৫ (৭) রানে অনায়াসে ৫ উইকেটে জয় তুলে নেয় নারায়ণগঞ্জ ৯৭ ব্যাচ।

টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান এবং সাবেক এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন।

টুর্নামেন্ট এর সেরা ব্যাটার,ম্যান অফ দ্য ফাইনাল,ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত নারায়ণগঞ্জ ৯৭ ব্যাচের সুমন ভুঁইয়া।

টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হিসেবে ছিলো ফারিস্তা গ্রুপ (মাহবুব হুসাইন জনি), এবং কো স্পন্সর হিসেবে ছিলো লা-ভিস্তা রেস্টুরেন্ট (বিপু), তাজ এল,পি,জি (শাকিল আহমেদ)এবং পারপাল কনস্ট্রাকশন (আফজাল)।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেছেন, নারায়ণগঞ্জে অনেক ভালো ক্রিকেট খেলোয়াড় রয়েছে। তাদেরকে ভালো ভাবে প্রশিক্ষণ দেয়া হলে জাতীয় দলের সুযোগ সম্ভাবনা রয়েছে। বিভিন্ন শ্রেণী ক্রিকেট দলের মাধ্যমে টূনামেন্ট খেলা বৃদ্ধি পেয়েছে। এগুলো আমাদের যুব সমাজের জন্য ভালো লক্ষণ। আমাদের প্রজন্মদের মাদক থেকে মুক্ত রাখার জন্য খেলাধুলা বেশি বেশি করা প্রয়োজন। মাঠ কম থাকায় খেলাধুলা থেকে দূরে রয়েছে আমাদের অনেক ছেলে মেয়ে। ফারিস্তা মত অনেককে খেলাধুলা পৃষ্ঠপোষকতা করলে আমরা আগের মত পরিবেশ সৃষ্টি করতে পারবো।