সোমবার, ২২ জুলাই ২০২৪

|

শ্রাবণ ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে প্রধান ডাকঘরে ছেলে বিয়ে, সহকারী পোস্টমাস্টারকে বদলী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪০, ৫ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জে প্রধান ডাকঘরে ছেলে বিয়ে, সহকারী পোস্টমাস্টারকে বদলী

পোস্টমাস্টার

নারায়ণগঞ্জ প্রধান ডাকঘর কার্যালয়ের ভেতর সহকারী পোস্টমাস্টারের ছেলের বিয়ে ও বউভাত অনুষ্ঠান করা নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় ব্যাপক আলোচনা সৃষ্টি হয়।

সেই অনুষ্ঠান হওয়ার ৪১ দিন পর নারায়ণগঞ্জের প্রধান ডাকঘরের বর্তমান সহকারী পোস্টমাস্টার জেনারেল কাম পোস্টমাস্টার মো. শাহ আলমকে বদলি করা হয়েছে।

বুধবার (৩ জুলাই) অতিরিক্ত পোস্টমাস্টার জেনারেল খান হাসান মোহাম্মদ ইকবাল মাসুদ’র সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য নিশ্চিত করা হলে বৃহস্পতিবার বিষয়টি সর্বত্র ছড়িয়ে পড়ে।

এর আগে গত ২৪ মে শুক্রবার রাতে সরকারি ছুটির দিন নারায়ণগঞ্জের প্রধান ডাকঘরে বিয়ের অনুষ্ঠান হয়। পরেরদিন শনিবার দুপুরে বউভাতের আয়োজন করা হয়। তা সোস্যাল মিডিয়া সহ সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। এই ঘটনার ৪১ দিন পর সহকারী পোস্টমাস্টার মো. শাহ আলমকে বদলি করে ঢাকা জিপিও পোস্টমাস্টার (সঞ্চয়) হিসেবে পদায়ন করা হয়েছে।

এদিকে, নারায়ণগঞ্জের প্রধান ডাকঘর’র নতুন সহকারী পোস্টমাস্টার জেনারেল কাম পোস্টমাস্টার হয়েছেন নাইমুর রহমান। এর আগে নাইমুর রহমান ঢাকা ডাক অধিদপ্তরের প্রাক্তন শাখা কর্মকতা ছিলেন ও বর্তমানে মেট্রোপলিটন সার্কেলে কর্মরত আছেন।

নারায়ণগঞ্জ শহরের কালীরবাজার এলাকায় অবস্থিত প্রধান ডাকঘর কার্যালয়ের ভেতর সহকারী পোস্টমাস্টারের ছেলের বিয়ে ও বউভাত অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ মে শুক্রবার রাতে সরকারি ছুটির দিন বিয়ের অনুষ্ঠান হয়। পরদিন শনিবার দুপুরে হয় বউভাত।

নারায়ণগঞ্জ প্রধান ডাকঘর কার্যালয়ে মঞ্চ করে বিয়ের আয়োজনসহ বাইরে প্যান্ডেল টানিয়ে অতিথিদের জন্য রান্না করা হয়। কার্যালয়ের ভেতরে বর-কনের জন্য তৈরি করা হয় মঞ্চ। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বর ও কনে প্রাইভেইকারে করে ডাকঘর কার্যালয়ে ঢোকেন। সরকারি দপ্তরে এভাবে বিয়ের অনুষ্ঠান করা নিয়ে বিভিন্ন ব্যাপক আলোচনা সৃষ্টি হয়।