বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

|

আষাঢ় ১৫ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিলেটে বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রী পাঠলেন অয়ন ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:৩৬, ২২ জুন ২০২২

সিলেটে বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রী পাঠলেন অয়ন ওসমান

অয়ন ওসমান

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়ন ওসমান নিজস্ব অর্থায়নে সিলেটে বন্যা দূর্গত মানুষের জন্য খাদ্য সামগ্রী ও তাদের চলাচলের জন্য বোট (নৌকা) পাঠিয়েছেন।

মঙ্গলবার (২১ জুন) প্রায় ৩ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী ও দুটি বোট পাঠান তিনি। এটি তিনি প্রথম পাঠিয়ে শুরু করলেন এবং পর্যায়ক্রমে আরো খাদ্য সামগ্রী পাঠাবেন বলে জানা গেছে। 

খাদ্য সামগ্রী এর মধ্যে আছে তেল, লবণ, চিনি, চিড়া, মোমবাতি। দুপুরে দুটি ট্রাকে খাদ্য সামগ্রী  সিলেট সেনানিবাসের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ থেকে রওন দেয়। 

এর আগে সকালে জেলা প্রশাসনের একটি কর্মসূচীতে অংশ নিয়ে সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমরা যারা মোটামুটি স্বচ্ছল, আসুন বন্যার্তদের পাশে দাঁড়াই। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। যাদের বন্যায় সবকিছু চলে গেছে আপনারা যাদের সামর্থ্য আছে আসুন আমরা তাদের পাশে দাঁড়াই।

অয়ন ওসমান গণমাধ্যমকে বলেন, মানুষের পাঁশে দাড়ানোর উত্তম সময় এটি। বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য যা যা করা দরকার তা করার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন তার নির্দেশনা অনুযায়ী আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে দুটি বোট এবং ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পাঠিয়েছি, আপনারা যারা বিত্তবান আছেন সবাই মিলে সিলেটের পাশে থাকুন।  

তিনি আরও বলেন, মানুষকে সেবার মাধ্যমেই আল্লাহকে পাওয়া যায়। আল্লাহ বলেছেন, তোমরা আমাকে খুশী করতে চাইলে আমার বান্দাকে খুশী কর। সিলেটে সমস্যা আমরা সবাই দেখতে পাচ্ছি। আসুন সবাই সিলেটবাসীর জন্য মানবিক সহায়তার হাত বাড়াই।