রোববার, ১৪ এপ্রিল ২০২৪

|

চৈত্র ৩০ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রধানমন্ত্রী প্রশংসা করেন বলে হাতির পাঁচ পা দেইখেন না

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:০০, ১৭ মার্চ ২০২৩

প্রধানমন্ত্রী প্রশংসা করেন বলে হাতির পাঁচ পা দেইখেন না

ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি বলেছেন, শেষ পর্যন্ত কিছু না পেয়ে আমার সুইপারদের নিয়ে রাজনীতি করা হয়েছে। এমন বড় নেতাদের এই ধরনের নোংরা রাজনীতি শোভা পায় না।

শুক্রবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে শহরের ২ নং রেলগেট এলাকায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি বলেন, ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রথম ঢাকার বাইরে নারায়ণগঞ্জে সংবর্ধনা দিয়েছিল আলী আহমদ চুনকা। ঠিক সেই দিনই কতিপয় নেতা এই ঢাকা ফতুল্লার মোড়ে ময়লা ফেলে রেখেছিল। সেই সংবর্ধনায় সেদিন কী হয়েছিল নারায়ণগঞ্জবাসী জানে সেই ইতিহাস। আমি চাই না সে-ধরনের ঘটনার পুনরাবৃত্তি হোক। আমি এত নিচে নামতে পারবো না।

তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করি। বঙ্গবন্ধু আমাদের আদর্শ। আমাদের সেই আদর্শ নিয়ে এগিয়ে যেতে হবে। শেখ হাসিনা জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করছে। আমাদের সকলের উচিত মানুষের কাছে এটা পৌছে দেয়া। ইয়াং জেনারেশন এখন মিথ্যা অভিনয় পছন্দ করে না। 

তিনি বলেন, শেখ হাসিনা নারীদের শক্তিশালী করতে অনেক কাজ করছেন। আপনারা অনেকেই হয়ত জানেন না। এমন কোন জেলা নেই যেখানে উন্নয়নের ছোয়া নেই। নির্বাচন আসলেই অনেক ষড়যন্ত্র শুরু হয়ে যায়। এগুলো প্রতিহত করতে হলে মানুষের কাছে যেতে হবে। শুধু ধাপ্পাবাজি করা আর একজনের পেছনে আরেকজনকে লাগিয়ে দেয়া হলে হবেনা। 

তিনি বলেন, আজ যারা এ শহরে জমিদারি করছে তাদের জমিদারির অবসান ঘটাতে চাই। লুটপাট করতে পারবো না কিন্তু আপনাদের অপকর্মের জবাব আমি দিতে পারবো। সকল কাজে বাধা দেন মেনে নেই। কিন্তু এগুলো বরদাস্ত করবো না। প্রধানমন্ত্রী আপনার পরিবারের প্রশংসা করে বলে হাতির পাঁচ পা দেইখেন না। কেন প্রশংসা করো সেটা বোঝার চেষ্টা করবেন। আপনার পূর্ব পুরুষদের জন্য করে। মানুষের কাতারে আসুন।