বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মাকসুদের বাবার ৮ বউ ২২ সন্তান : এম.এ রশিদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:১১, ২৯ এপ্রিল ২০২৪

মাকসুদের বাবার ৮ বউ ২২ সন্তান : এম.এ রশিদ

ফাইল ছবি

মাকসুদ হোসেনকে উদ্দেশ্য করে বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদ বলেন, যারা স্বাধীনতার বিরোধীতা করেছে, পতাকা পদদলিত করছে, আজকে তাদের সন্তানদের সাথে আমাকে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা করতে হচ্ছে। তার দাদা, বাবা, চাচা সবাই সরকারী তালিকা ভুক্ত রাজাকার, আজ সে আপনাদের কাছে এসে ভোট চায়। রাজাকারের সন্তান আজকে ভোট ভিক্ষা করছে, মানুষের রক্ত চুষে খেয়ে টাকা কামিয়েছে এই রফিক রাজাকারের ছেলে মাকসুদ হোসেন। সেই টাকা দিয়ে সমাজ নস্ট করছে। ৭১এ আমরা দায়িত্ব নিয়ে ছিলাম আজকে আপনাদের দায়িত্ব নিতে হবে। ধামগড় ইউনিয়নে তার পরিবার ২৯জনকে জবাই করে হত্যা করেছে। ৪জন মুক্তিযোদ্ধাকে হত্যা করেছে। আজকে যখন তারা ভোট চাইতে আসে তখন কেন প্রশ্ন করেন না আপনাদের সেই সন্তানরা কই। তার বাবা করে ৭ নাকি ৮টা বিয়া ২২ জন ছেলে মেয়ে। সে কয়টা করছে ঠিক নাই। পত্রিকায় দেখলাম এক বউ মামলা করছে পত্রিকায় দেখলাম। আপনাদের কাছে অনুরোধ আমি যদি যোগ্য হই তাহলে আপনারা আমাকে একটি ভোট দিয়ে জয়ী করবেন।

সোমবার ২৯ এপ্রিল বাদ মাগরিব কলাগাছিয়ার ইউনিয়নের ঘাড়মোড়া এলাকায় আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদের দোয়াত কলম প্রতীকে নির্বাচনী উঠান বৈঠক তিনি এসব কথা বলেন।
 কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাঈনুদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোল্লা, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজমুল ইসলাম আরিফ, বন্দর উপজেলা  কৃষকলীগের সভাপতি মাঈনুদ্দিন তুষার সহ অন্যান্যরা।

প্রধান বক্তা হিসেবে  কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেন, আপনারা যেমন দেলোয়ার প্রধানকে সন্তান হিসাবে ঘাড়মোড়ায় আমাকে ভোট দিয়েছেন, সেদিন আমাকে দাড়াতে দেওয়া হয়নি ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হচ্ছিলো। আপনারা সারাদিন থেকে আমাকে ভোট দিয়েছেন, এগুলো আমি ভূলে গেলে আমি মুনাফেক। শামীম ভাই সেলিম ভাই আমাকে বলছে দেলোয়ার তোমাকে কলাগাছিয়া ইউনিয়নে রশিদ ভাইয়ের দায়িত্ব নিতে হবে। একবার ভাববেন ওনারা দুই ভাই রশিদ ভাইয়ের উপর কতটা আস্থা রাখেন। অতীতে আপনারা আমাকে যেভাবে ভোট দিয়েছেন আগামী ৮মে আপনারা রশিদ ভাইকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে দেলোয়ার প্রধানের হাতকে শক্তিশালী করেন, সেলিম ওসমানের হাতকে শক্তিশালী করেন। কলাগাছিয়া ইউনিয়নের প্রত্যেকটি কেন্দ্র থেকে রশিদ ভাই বিজয়ী হবে আমি আশা রাখি।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি বলেন, আজকে আমার লজ্জা লাগছে স্বাধীনতার ৫৩ বছর পর এসে যিনি স্বাধীনতা এনে দিয়েছেন তাকে নির্বাচন করতে হচ্ছে স্বাধীনতা বিরোধী শক্তির সাথে। একজন মানুষ নির্বাচনকে ব্যবসা হিসেবে নিয়েছে। সে টাকা খরচ করছে নির্বাচিত হলে যা খরচ করছে তার ২০ গুন তুলে নিবে। তাই আপনারা আপনাদের ভোট আমানতকে খেয়ানত করবেন না। ছাত্রলীগকে বলবো কি পেলাম কি পেলাম না তা চিন্তা না করে আগামী ৮ মে পযন্ত মাঠে থেকে এম.এ রশিদের পক্ষে গণ জোয়ার তৈরী করতে হবে।