বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৪২, ১৫ মে ২০২৪

আপডেট: ১৮:২৯, ১৫ মে ২০২৪

২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে নিয়োগ পেলেন ৮৪ জন

ফাইল ছবি

মাত্র ২৩৫ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে স্বাস্থ্য বিভাগে ৮৪ জন নিয়োগ পেয়েছে বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. এএফএম মশিউর রহমান। 

শতভাগ স্বচ্ছতার সঙ্গে নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন তিনি। শুধুমাত্র সরকারি যে ২৩৫ টাকা ফি লাগে এর বাইরে নিয়োগপ্রাপ্তদের কোন ধরনের অর্থ লাগেনি বলেও জানান তিনি। 

বুধবার (১৫ মে) নারায়ণগঞ্জ সিভিল সার্জনের নিয়ন্ত্রণাধীন স্বাস্থ্য প্রতিষ্ঠানসমূহে ১১-১৭ গ্রেড (পূর্বতন তৃতীয় শ্রেণি) পদে ৮৪ জন নিয়োগকৃত কর্মচারীর যোগদান ও সংবর্ধনা অনুষ্ঠানে এসব তথ্য জানান জেলা সিভিল সার্জন। 

যোগদান ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা আসিফ মাহমুদ, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শহিদুল ইসলাম,  ডা. শিল্পী আক্তার, ডা. পলি, জেলা ইপিআই সুপারিন্টেন্ডেন্ট লুৎফর রহমান ও  জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ প্রমুখ।

অনুষ্ঠানে জেলা সিভিল সার্জন আরো বলেন, আজকে যারা নিয়োগ পেয়েছে তারা শতভাগ স্বচ্ছতার সঙ্গে নিয়োগ পেয়েছেন। টেলিটকের মাধ্যমে যে ২৩৫ টাকা ফি দিতে হয় এর বাইরে তাদের কোন ধরনের টাকা দিতে হয়নি। গত ২৭ এপ্রিল তাদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এরপর ৭ কার্যদিবসের মধ্যে তাদের ফলাফল ঘোষণা শেষে ভাইভা, ফিল্ড, দক্ষতা ও কম্পিউটার পরীক্ষা শেষে মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, আনসার ভিডিপি, ক্ষুদ্র নৃগোষ্ঠীসহ সকল বিধি বিধান অনুসরণ করে গত ৮ মে তাদের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।