শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:০৬, ১৪ মে ২০২৪

আপডেট: ২২:০৮, ১৪ মে ২০২৪

আড়াইহাজারে দীর্ঘ ১৫ বছর পর এমপির বিরুদ্ধে প্রকাশ্যে মাঠে নামলেন বর্তমান চেয়ারম্যান সহ কেন্দ্রীয় নেতারা

ফাইল ছবি

প্রথম বারের মতো এমপি নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে গিয়ে কেন্দ্রীয় নেতারা চেয়ারম্যান প্রার্থী শাহজালাল মিয়ার পক্ষে মাঠে নামেন। মঙ্গলবার  বিকালে মাঠে নামার পর থেকে বিষয়টি টক অব দি আড়াইহাজারে পরিনত হয়েছে। 

জানা গেছে, নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাহাজালাল মিয়ার পক্ষে সরাসরি মাঠে নামলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হ্যালো সরকারসহ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা। এর মধ্যে রয়েছেন প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী ও ব্রুনাইয়ে নিযুক্ত সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হাবিব মোল্লা, বীর মুক্তিযোদ্ধা জুলকারনাইন ডালিম সহ আরো অনেকে। এর আগে এমপির বিরুদ্ধে কেউ মাঠে নামতে পারেনি। 

সোমবার বিকেলে উল্লেখিত নেতাদেরকে নিয়ে বিশাল এক মিছিল করেন সাবেক দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে দোয়াত কলম প্রতীকের প্রার্থী আলহাজ¦ শাহাজালাল মিয়া।  তিনি নেতাকর্মীদের সমন্বয়ে এক মিছিল বের করেন পৌর ও উপজেলা সদরের প্রধান সড়কে। মিছিলটি আড়াইহাজার পৌর বাজার এবং প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় নেতা কর্মীরা মমতাজ ভাই শাহাজালাল ভাই একভাই, হাবিব ভাই শাহাজালালল ভাই একভাই, হ্যালো ভাই শাহাজালাল ভাই এক ভাই বলে শ্লোগানে শ্লোগানে এলাকা মুখরিত করে তোলেন। 

উল্লেখ্য, আগামী ২১ মে আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে আওয়ামীলীগ তাদের দলিয় প্রতীক নৌকা না রেখে নির্বাচন সকলের জন্য উন্মুক্ত করে দেয়। ফলে অন্য কোন দল থেকে কেউ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করায় অংশ গ্রহণকারী তিনজন প্রার্থীই আওয়ামীলীগ পন্থি। এরা হলেন, সাবেক দুই বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ শাহাজালাল মিয়া ( দোয়াত কলম), সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি কাজী সুজন ইকবাল ( আনারস) এবং কালাপাহাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন ( ঘোড়া) । নির্বাচনে জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ আলহাজ¦ নজরুল ইসলাম বাবু ( এমপি) সাইফুল ইসলাম স্বপনকে সমর্থন করেন। অপর দিকে বর্তমান চেয়ারম্যান মুজাহেদুর রহমান হ্যালো সরকারসহ উল্লেখিত নেতারা অবস্থান নেন শাহাজালাল মিয়ার পক্ষে।