বুধবার, ০১ মে ২০২৪

|

বৈশাখ ১৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১২ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার লুট

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১১:১৬, ১৮ এপ্রিল ২০২৪

আপডেট: ১৭:০৭, ১৮ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১২ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার লুট

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় প্রায় ১২ লক্ষ টাকা নগদ ও ৭০ ভরি স্বর্ণালংকার (৮০ লক্ষ টাকা আনুমানিক মূল্য) লুট করে নেয় ডাকাতরা।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোরে জালকুড়ি তালতলা এলাকায় নৌবাহিনীর সাবেক অফিসার মরহুম আব্দুল মান্নান দেওয়ানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। 

এসময় বাড়িতে ঢুকে বিআইডব্লিউটিএর ঠিকাদারি ব্যাবসায়ী ও মৃত আব্দুল মান্নানের ছেলে রায়হান উদ্দিন দেওয়ান ওরফে মুন্না দেওয়ান (৪৫) তার স্ত্রী সোহানা দেওয়ান (৩৫) ও মুন্নার মা রাশিদা আক্তারকে (৭৫) বেঁধে ও অস্ত্রের মুখে জিম্মি করে এই ডাকাতির ঘটনা ঘটায় ডাকাতেরা।

মুন্না দেওয়ানের বোনের জামাই মিজান জানান, রাত পৌনে চারটার দিকে গ্রিল কেটে ডাকাত ঢোকে। ভেতরে চারজন ছিল, বাহিরে আরও ডাকাত ছিল কীনা জানি না। দোতলায় আমার শ্যালক থাকে, সে তার বৌ ও ছোট বাচ্চা ছিল। সেখানে গিয়ে ডাকছিল আপনি কী লিটন দেওয়ান। এটা শুনে সে লাফ দিয়ে ওঠে। পরে তারা তাকে বেঁধে ফেলে এবং তার স্ত্রীর গহনা খুলে নেয়, আলমারি থেকে টাকা গহনা সব নিয়ে গেছে। 

তিনি আরও বলেন, সব মিলিয়ে ১১, ১২ লক্ষ টাকা হবে। নগদই ১০ লক্ষ টাকা ছিল। স্বর্নলংকার প্রায় ৬০ থেকে ৭০ লক্ষ টাকার ছিল।

তিনি বলেন, ওরা প্রথমে দোতলায় ডাকাতি করে। সেখান থেকে আমার শ্যালককে নিয়ে নিচ তলায় যায়। সে গিয়ে আমার শ্বাশুড়িকে ডাকলে তিনি দরজা খুলেন। দরজা খোলার পরেই আমার শ্বাশুড়িকে আটকে সব নিয়ে নেয়।

তিনি বলেন, রাতে পৌনে চারটার দিকে আসে। প্রায় চল্লিশ মিনিটের মধ্যে ডাকাতির ঘটনাটি ঘটে। আজানের আগ দিয়ে বের হয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, গ্রিল কেটে ডাকাতির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতির মালামাল উদ্ধার ও ঘটনা তদন্তে পুলিশের একাধিক টিম কাজ করছে।