বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আবার বিএনপিতে ফিরছেন তৈমূর, তবে ভিন্নভাবে!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:১৭, ৪ মে ২০২৪

আবার বিএনপিতে ফিরছেন তৈমূর, তবে ভিন্নভাবে!

ফাইল ছবি

জেলা বিএনপি ও কেন্দ্রীয় বিএনপির এক সময়ের প্রভাবশালী নেতা নারায়ণগঞ্জের অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেয়ায় দল থেকে বহিস্কার করার পর দীর্ঘ সময় অতিবাহিত হবার পর আবারো বিএনপিতে ফিরছেন তৈমূর। 

দলের নেতাকর্মীদের কাছে বহিষ্কৃত এ বিএনপি নেতা এখন তৃণমূল বিএনপি নেতা হিসেবে পরিচয় দিচ্ছেন। তিনি গেল জাতীয় সংসদ নির্বাচনের আগে তৃণমূল বিএনপির মহাসচিব হন। এই দলটি থেকে তিনি জাতীয় নির্বাচনে রূপগঞ্জ থেকে অংশ নেন। সেখানে জামানত হারিয়ে একেবারে নীরব হয়ে পড়েন এ নেতা। 

তবে এবার ঘরের ছেলে আবার ঘরে ফিরছেন। দলের শীর্ষ পর্যায়ের নেতাদের সাথে ইতোমধ্যে এ নিয়ে কথা হয়েছে তার। তবে সরাসরি বিএনপিতে নয় এবার জোটবদ্ধ হয়ে বিএনপির সাথে রাজনীতি করতে চান তৈমূর। 

সবকিছু ঠিক থাকলেও বিএনপি আপাতত তাকে দলে বা জোটে নেয়া বা না নেয়ার ব্যাপারে কোন সিদ্ধান্ত জানায়নি। তবে এ নিয়ে তৈমূর আলম খন্দকারের সাথে দলের বৈঠক হয়েছে বলে কয়েকটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছেন। 

দলের একজন যুগ্ম মহাসচিব জানান, এ ব্যাপারে কথা হয়েছে বলে শুনেছি তবে আমি জানিনা। আর বিএনপি ছাড়া তার অবস্থা কি তিনি নিজেও বুঝতে পারছেন। সিদ্ধান্ত নেয়ার এখতিয়ার যাদের আছে তারা যদি মনে করেন তৈমুর আলম খন্দকারকে এখন প্রয়োজন তাহলে তাকে ফেরাতে পারেন। তবে আপাতত মনে হয়না এ ধরনের কোন সিদ্ধান্ত আসবে।