শুক্রবার, ১৭ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তিনটি উপজেলা প্রার্থীদের প্রতীক বরাদ্দ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৫৪, ২ মে ২০২৪

তিনটি উপজেলা প্রার্থীদের প্রতীক বরাদ্দ

ফাইল ছবি

দ্বিতীয় ধাপের নির্বাচনে নারায়ণগঞ্জের আরো তিনটি উপজেলা পরিষদ নির্বাচনী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার ২ মে সকালে আড়াইহাজার, রূপগঞ্জ, ও আড়াইহাজার উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে মোট ১৪জন প্রার্থী মধ্যে প্রতীক বরাদ্দ দিয়েছেন রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো: সাকিব আল রাব্বি।

এর আগে রূপগঞ্জ ও আড়াইহাজার দুটি উপজেলাতেই নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

প্রতীক বরাদ্দ পাওয়া প্রার্থীদের মধ্যে সোনারগাঁও উপজেলা থেকে চেয়ারম্যান পদে বাবুল হোসেন আনারস প্রতীক, মাহফুজুর রহমান কামাল ঘোড়া প্রতীক ও মোহাম্মদ আলী হায়দার দোয়াত কলম প্রতীক পেয়েছে। তিনজনের মধ্যে সকলেই আনারস প্রতীক দাবী করে ছিলেন, পরবর্তীতে লটারীর মাধ্যমে তাদেরকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোনারগাঁও উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আবুল ফয়েজ শিপন চশমা প্রতীক, এম জাহাঙ্গীর হোসেন ভুইয়া টিউবওয়েল প্রতীক, মাছুম চৌধুরী তালা প্রতীক, আজিজুল ইসলাম মাইক প্রতীক পেয়েছেন। 

নারী ভাইস চেয়ারম্যান পদে ফরিদা পারভিন ফুটবল প্রতীক, ও মাহমুদ আক্তার হাঁস প্রতীক পেয়েছেন।

রূপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে আবু হোসেন ভুইয়া রানু আনারাস প্রতীক, ও হাবিবুর রহমান দোয়াত কলম প্রতীক পেয়েছেন। 

ভাইস চেয়ারম্যান পদে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, নারী ভাইস চেয়ারম্যান পদে ফেরদৌসী আক্তার রিয়া বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত হতে যাচ্ছেন ।

আড়াইহাজার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী সুজন ইকবাল আনারস প্রতীক, শাহজালাল মিয়া দোয়াত কলম ও সাইফুল ইসলাম ঘোড়া প্রতীক পেয়েছেন। 

ভাইস চেয়ারম্যান পদে রফিকুল ইসলাম ও নারী ভাইস চেয়ারম্যান পদে নাহিদা মোশারফ বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

আগামী ২১মে দ্বিতীয় ধাপে উক্ত উপজেলা পরিষদ তিনটিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।