শুক্রবার, ১৭ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আমরা চাই না কোনভাবে নির্বাচন বিতর্কিত হোক : জেলা প্রশাসক 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৫৭, ২ মে ২০২৪

আমরা চাই না কোনভাবে নির্বাচন বিতর্কিত হোক : জেলা প্রশাসক 

মত বিনিময় সভা

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ইং উপলক্ষে জেলা নির্বাচন অফিসের আয়োজনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে  মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) সকাল ১০ টায় বন্দর উপজেলা মিলনায়তনে  এ সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক বলেছেন, কেউ যদি কোন কেন্দ্রে ভোটারদের ওপর জবরদস্তি করার চেষ্টা করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা চাই না কোনভাবে নির্বাচন বিতর্কিত হোক। ইলেকশনের সময় আমার চোখ বন্ধ থাকবে। একটি ফেয়ার ও ক্রেডিবল ইলেকশন উপহার দেওয়ার জন্য আমার চোখ বন্ধ থাকবে। যে যাই বলুক না কেনো আমরা নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষ করবো।

সুষ্ঠু ইলেকশন অনুষ্ঠানের  মিশন বাস্তবায়নে প্রার্থীদের সহযোগিতা কামনা করে জেলা প্রশাসক বলেন, আগামী ৮ মে’র নির্বাচনে পুলিশ বিজিবি, র‍্যাব , নির্বাহী ম্যাজিষ্ট্রেট পর্যাপ্ত পরিমাণে থাকবে। প্রতিটি ইউনিয়নে একজন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স থাকবে।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম. এ মুহাইমিন আল জিহানের সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন   জেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং কর্মকর্তা কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ, অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু, সহকারী কমিশনার(ভুমি) মণিষা রাণী কর্মকার , বন্দর থানার ওসি গোলাম মোস্তফাসহ  নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা। মত বিনিময় সভায় প্রতিদ্বন্দ্বি প্রার্থীগণ বক্তব্য রাখেন।