শুক্রবার, ১৭ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাঁড়ালো টিম খোরশেদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১২:১৭, ৩০ এপ্রিল ২০২৪

তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাঁড়ালো টিম খোরশেদ

ফাইল ছবি

চলমান তাপদাহে বিপর্যস্ত শ্রমজীবী মানুষ ও নগরবাসীর মধ্যে বিশুদ্ধ শীতল পানি ও শসা বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন মানবিক সংগঠন টিম খোরশেদ। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) কার্যক্রমের ৮ম  দিনে সংগঠনটি নগরীর মাসদাইর, গলাচিপা,কালিরবাজার, আমলাপাড়া সহ বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে ঘুরে বিশুদ্ধ শীতল পানির পাশাপাশি নগরবাসীর জন্য তৃষ্ণা নিবারনে উপকারী শসা বিতরনের পাশাপাশি নগরীর বিভিন্ন স্থানে কুকুর, বিড়াল ও পাখির জন্য সুপেয় পানির ব্যাবস্থা করেছেন। টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা আজ সকালে বিভিন্ন স্থানে বৈদ্যুতিক খুটির সাথে কুকুর বিড়ালের জন্য  ও পাখির জন্য বিভিন্ন গাছের ডালে পানির পাত্র স্থাপন করে।

মানবিক সংগঠন টিম খোরশেদের টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, গত ৭ দিনে নগরীর বিভিন্ন স্থানে ২ টি গাড়িতে প্রায় ১৯ হাজার মানুষকে আমরা বিশুদ্ধ শীতল পানি পান করাতে পেরেছি।এছাড়াও আমাদের টেলিমেডিসিন সেবাও চালু রয়েছে। যেকোন মানুষ ০১৭০৬৮৩৩০৯৪ নাম্বারে ফোন করে তাপদাহে অসুস্থ মানুষ বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন। যতদিন তাপদাহ থাকবে আমরা ততদিন সেবা অব্যাহত রাখবো, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমরা লক্ষ্য করে দেখেছি নগরীতে আগের মত জলাশয় না থাকায় তাপদাহে মানুষের মত পশু পাখিরাও বিপর্যস্ত অবস্থায় আছে। তাই আমরা পশু পাখির জন্য পানির ব্যাবস্থা করেছি।