শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

|

আশ্বিন ১৪ ১৪২৯

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলার পূর্ণাঙ্গ ক‌মি‌টি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৯:০২, ১২ আগস্ট ২০২২

ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলার পূর্ণাঙ্গ ক‌মি‌টি গঠন

ইসলামী আন্দোলন বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। শুক্রবার সকাল ৯টায় ফতুল্লার ভূঁইগড় ফোরস্টার কমিউনিটি সেন্টারে কর্মী তারবিয়াত অনুষ্ঠা‌নে পূর্ণাঙ্গ ক‌মি‌টি ঘোষণা ও শপথ পড়া‌নো হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে শাখা সভাপতি মাওলানা দ্বীন ইসলাম ও সেক্রেটারি মুহাম্মদ জাহাঙ্গীর কবির এর সঞ্চালনায় কর্মী তারবিয়াত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, দক্ষ কর্মী ও জনবল  ছাড়া যেমন একটি কারখানা থেকে লাভবান হওয়া যায় না; ঠিক তেমনি দক্ষ, যোগ্য ও সৎ কর্মী ব্যতিত কোন সংগঠন এবং রাষ্ট্রও কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করতে পারে না। ইসলামী আন্দোলন বাংলাদেশ  এ কাজটিকেই জোর তাগিদ দিচ্ছেন।

তিনি আরো বলেন, রাষ্ট্র আজ অদক্ষ, অযোগ্য, দায়িত্ব ও আমানতহীন লোকের মাধ্যমে পরিচালিত হচ্ছে।  যার দরুণ চারিদিকে আজ হাহাকার।  চাল, ডাল, তেল, পেট্রোল, ডিজেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। 

বক্তব‌্য শে‌ষে নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।ক‌মি‌টির সভাপতি মাওলানা দ্বীন ইসলাম, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রশীদ, মুফতী মাসুম বিল্লাহ, সেক্রেটারি মুহাম্মাদ জাহাঙ্গীর কবির, জয়েন্ট সেক্রেটারি মুহাম্মদ আমিন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আমান উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক মুন্সি, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্দুর রশীদ, মাওলানা মফিজুল ইসলাম, দফতর -আব্দুল্লাহ মোহাম্মদ হাসান,নজরুল ইসলাম মাষ্টার, অর্থ সম্পাদক -মাওলানা মামুনুর রশীদ, জোবায়ের হোসাইন, প্রশিক্ষণ সম্পাদক মুফতী ইমদাদুল হক।মুফতী আব্দুল হাকিম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতি-মুফতী ইমদাদুল্লাহ হাশেমী,আইন ও মানবাধিকার সম্পাদক ওমর ফারুক, মহুলা ও পরিবার বিষয়ক সম্পাদক নুরুল আমিন খান, সমাজ কল্যাণ সম্পাদক মফিজুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তমিজ উদ্দিন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক ওসমান গনি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শহিদুল ইসলাম, সদস্য মাওলানা মজিবর ও  মোঃ শাহজাহান মিয়া।