রোববার, ১৯ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে মুকুলের নির্বাচনী প্রচার গাড়িতে সন্ত্রাসী অহিদ বাহিনীর হামলা, আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১০, ৬ মে ২০২৪

বন্দরে মুকুলের নির্বাচনী প্রচার গাড়িতে সন্ত্রাসী অহিদ বাহিনীর হামলা, আহত ২

ফাইল ছবি

বন্দরে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মুকুলের প্রচার- প্রচারণা গাড়িতে হামলা চালিয়েছে মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সন্ত্রাসী অহিদসহ  তার সাঙ্গপাঙ্গরা। 

আহতরা হলো গাড়ী চালক জুম্মান (২৪) ও মাইকিং ম্যান সুমন (৩০)। ওই সময় হামলাকারীরা উল্লেখিত দুইজনকে বেদম ভাবে পিটিয়ে ২টি মোবাইল সেট ও মাইক ভাংচুরসহ মাইকের অন্যান্য যন্ত্রাংশ ছিনিয়ে নিয়ে যায়। আহতদের চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ কমপ্লেক্সে প্রেরণ করেছে।

সোমবার (৬মে) বিকাল পৌনে ৪টায় বন্দর উপজেলার  মদনপুর ফুলহর এলাকায় এ হামলার ঘটনা ঘটিয়েছে। এ ঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ ও র‍্যাব-১১ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।   বিভিন্ন তথ্য সূত্রে জানাগেছে,  উপজেলার নবীগঞ্জ রূপনগর এলাকার মৃত কিতাব আলীর ছেলে সুমন ও বন্দর লের্জাস এলাকার দিনমজুর জুম্মানকে সঙ্গে নিয়ে চেয়ারম্যান পদ প্রার্থী আতাউর রহমান মুকুলের ব্যটারীচালিত অটো নিয়ে  চিংড়ি প্রতীকের মাইকে প্রতিদিনের ন্যায় নির্বাচনী প্রচার প্রচারণা করছিলো।  

সোমবার বিকালে মদনপুর ইউপির ফুলহর এলাকায় পৌঁছালে  ছাত্রলীগ নেতা অহিদুজ্জামান অহিদ ও রোমান সহ ১০/১২ জন এসে প্রচার গাড়িতে হামলা চালায়। এসময় তাদের বাধা দিলে গাড়িতে থাকা দুইজনকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। এবং মাইক সেট ও দুইটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে  বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।  হামলাকারী  অহিদ চেয়ারম্যান পদ প্রার্থী এমএ রশীদ দোয়াত কলম প্রতীকের সমর্থক বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।  সন্ত্রাসী অহিদুজ্জামান অহিদ ফুলহর এলাকার মৃত আনিস মিয়ার ছেলে।

বন্দর থানার অফিসার ইনচার্জ ওসি গোলাম মোস্তফা জানান,প্রচার গাড়িতে হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি।  তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।