বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে ট্রাক চাপায় পৌর সভার ইলেকট্রিশিয়ানের করুণ মৃত্যু, সড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:৫৭, ১৮ মে ২০২৪

আড়াইহাজারে ট্রাক চাপায় পৌর সভার ইলেকট্রিশিয়ানের করুণ মৃত্যু, সড়ক অবরোধ

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নরসিংদী -মদনগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ট্রাক চাপায় আড়াইহাজার পৌরসভার   ইলেকট্রিশিয়ান ফারুক (৩০) নিহত হয়েছেন।

শনিবার সকাল ১০ টায় এ ঘটনা ঘটার পর থেকে প্রায় দুই ঘন্টা স্থানীয় লোকজন সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ করে। তারা ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। নিহত ফারুক উপজেলার নোয়াপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার  সময় ফারুক তার বাড়ী থেকে রাস্তার পাশ এসে গাড়ীর জন্য অপেক্ষা করছিল।এ সময় চট্টগ্রাম থেকে নরসিংদীর দিকে যাওয়ার পথে একটি মালবাহী ট্রাক তাকে একটি গাছের সাথে চাপা দিলে গাড়ী ও গাছের মাঝখানে পড়ে ফারুকের করুণ মৃত্যু ঘটে। পরে পুলিশ ও স্থানীয় লোকজন গাছ কেটে তার লাশ উদ্ধার করেন। 

ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ওই সড়কে বিক্ষোভ করে প্রায় দুই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ রাখে এবং ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় এবং সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। ফারুকের করুণ মুৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ জানান, গাড়ীটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।