রোববার, ১৯ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

চোর সন্ধেহে বাবুকে গণপিটুনীতে হত্যায় মামুনের দোষস্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১২:৪৮, ৭ মে ২০২৪

চোর সন্ধেহে বাবুকে গণপিটুনীতে হত্যায় মামুনের দোষস্বীকার

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চোর সন্ধেহে আশিকুল ইসলাম বাবু নামে এক যুবককে গণপিটুনী দিয়ে হত্যার দায় স্বীকার করে মামুন নামে একজন আদালতে জবানবন্দি দিয়েছে।

সোমবার (৬ মে) বিকেল নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিনয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত সাহারা বিথীর আদালত জবানবন্দি গ্রহন করেছেন।

এদিন রাতে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী অফিসার সিদ্ধিরগঞ্জ থানার এসআই কামরুল হাসান জানান, ২২ এপ্রিল রাতে সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকায় বায়তুন নুর জামে মসজিদ কমপ্লেক্স মাঠে একটি মেলায় চোর সন্দেহে আশিকুল ইসলাম বাবুকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়।

এঘটনায় নিহতের মা ফুলমতি বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় গত রোববার রাতে ঢাকার সাভার থেকে এজাহারনামীয় আসামী মামুনকে (৩৮) গ্রেফতার করা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়ার কথা বলেন মামুন। পরে তাকে আদালতে হাজির করলে সেসহ আরো ১০/১২জনের নাম উল্লেখ করে জবানবন্দি দিয়েছে। মামুন বলেছে একটি অটোরিক্সার গ্যারেজে বাবু প্রবেশ করে ব্যাটারী দেখছিলেন। তখন তাকে চোর সন্ধেহে আটক করে গনপিটুনী দেয়া হয়। গ্রেপ্তার মো. মামুন (৩৮) সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লার মৃত তাহের মিয়ার ছেলে।