রোববার, ১৯ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:০৪, ৭ মে ২০২৪

রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর যুবকের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর গৌরাঙ্গ চন্দ্র দাস (৪৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারের দোতলা কার পার্কিংয়ের নিচতলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গৌরাঙ্গ চন্দ্র দাস রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার ললিত মোহনের ছেলে। তিনি এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে ভিডিও প্রোগ্রামের কাজ করতেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি দিপক চন্দ্র সাহা জানান, গত রোববার সকালে গৌরাঙ্গ চন্দ্র দাস নিজ বাড়ি থেকে কাঞ্চন বাজারে চুল কাটানোর উদ্দেশে বের হন। রাত ১১টার দিকে তার সাথে মোবাইলে ভগ্নিপতি কৃষ্ণ গোপালের সাথে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তার খোঁজ করতে থাকে পরিবার।  

এদিকে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারের দোতলা কার পার্কিংয়ের নিচতলায় এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে সেখানকার দায়িত্ব কর্মকর্তারা পুলিশকে খবর দেয়। পরে পরিবারের লোকজন এসে গৌরাঙ্গ দাসের মরদেহ শনাক্ত করে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে মরদেহের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। কীভাবে তার মৃত্যু হয়েছে এখনও বলা যাচ্ছে না। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এ কর্মকর্তা।