বুধবার, ১২ জুন ২০২৪

|

জ্যৈষ্ঠ ২৮ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নিজের অপরাধ ঢাকতে বন্দরে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৪০, ২৯ মে ২০২৪

নিজের অপরাধ ঢাকতে বন্দরে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা

ফাইল ছবি

বন্দরে এক ইউপি মেম্বারের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে ৬ সংবাদিকের বিরুদ্ধে আদালতে মানহানি মামলা ও চাঁদা দাবির অভিযোগ করায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

সম্প্রতি বন্দরের ধামগড় ইউপির ৪নং ওয়ার্ড মেম্বার সফর উদ্দিনের বিরুদ্ধে নারী ক্যালেঙ্কারীর সংবাদ প্রকাশিত হয়। ঐ সংবাদে সফর উদ্দিন মেম্বারের বক্তব্য ছিল। যারা তার কাছ থেকে বক্তব্য নিয়েছে সেই সকল সাংবাদিকদের বিরুদ্ধে তিনি মামলা করেন। এছাড়া সফর উদ্দিন মেম্বার নিজেকে টোটাল ফ্যাশন নামক গামেন্টসের মালিক দাবি করেন। তিনি তার মামলায় উল্লেখ করেন তিনি টোটাল ফ্যাশনের পার্টনার। এ ব্যপারে ধমগড় ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বলেন, সফর উদ্দিন মেম্বার বিরুদ্ধে নারী ক্যালেঙ্কারীর এমন একটি সংবাদ শুনেছি। যদি প্রশাসন আমার কাছে প্রতিবেদন চায়, তবে আমি যা সত্য তাই প্রতিবেদন দিব।

এ ব্যপারে টোটাল ফ্যাশনের এমডি হাসিব উদ্দিন জানান, সফর উদ্দিন মেম্বারের টোটাল ফ্যাশনে মালিকা নেই। এদিকে কামতাল তদন্ত কেন্দ্রের দারোগা আল ইসলামের একটি অডিও ক্লিপে শুনা যায়, সফর উদ্দিন মেম্বার একজন প্রভাবশালী লোক। তোমার স্ত্রী কেন তার বিরুদ্ধে এসপি দফতরে অভিযোগ দিয়েছে। আমি ছুটিতে আছি তদন্তকেন্দ্রে এসে এর সমাধান করে দিব। সেই নারীর স্বামী দারোগাকে ফোনে বলেন, স্যার যখন আপনারা আমাকে আমার স্ত্রীর অভিযোগে গ্রেফতার করেছেন তখন আমার স্ত্রী সফর উদ্দিন মেম্বারের ব্যক্তিগত গাড়িতে চড়ে আদালতে গিয়ে আমার বিপক্ষে অবস্থান নিয়েছে। এ ব্যাপারে দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক নুরুজ্জামান বলেন, নারীর অভিযোগের ভিত্তিতে এবং পুলিশ সুপার দফতরে অভিযোগের কপি পেয়ে আমরা সংবাদ প্রকাশ করেছি। যার ভিডিও ও অডিও রেকর্ড আমাদের কাছে সংরক্ষিত আছে। এ সংবাদের জের ধরে সফর উদ্দিন মেম্বার নিজের অপরাধ ঢাকতে আমাদের বিরুদ্ধে মানহানী মামলা ও চাঁদা দাবির সাজানো অভিযোগ করেছে। তাই আমরাও চাই এটার সুষ্ঠু তদন্ত হউক। এ ব্যপারে সাংবাদিক বিল্লাল হোসেন বলেন, আমি নারী ক্যালেঙ্কারীর অভিযোগ পেয়ে সফর উদ্দিন মেম্বারকে ফোনে বক্তব্য নিয়েছি। আমি সফর উদ্দিন মেম্বারকে এখনো দেখিনি। আমি বক্তব্য নেয়ার কারনে আমাকে মিথ্যা মামলায় জড়িয়েছে