রোববার, ১৯ মে ২০২৪

|

জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মুকুলের পরিবার সাইলেন্ট কিলার : খোকন সাহা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১০:৪৮, ৭ মে ২০২৪

মুকুলের পরিবার সাইলেন্ট কিলার : খোকন সাহা

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, আমি বন্দর উপজেলার ভোটার না। আমি মুক্তিযুদ্ধের চেতনা থেকে এসেছি। 

মাকসুদ হোসেনকে উদ্দেশ্য করে তিনি বলেন, একজন মুক্তিযোদ্ধার সামনে দাঁড়িয়ে ওরা বলেছিলো রাজাকার নাকি এই অঞ্চলের চেয়ারম্যান হবে। কতবড় স্পর্দা ওদের। মুক্তিযোদ্ধার সামনে চ্যালেঞ্জ ছুড়ে দেয়। আমিও দেলোয়ারের মত বললাম একটা অস্তিত্বের জন্য এসছি। একটা দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য আসছি।

সোমবার (৬ মে) বিকেলে কলাগাছিয়া ইউনিয়নের ঘাড়মোড়া এলাকায় দোয়াত কলমের প্রার্থী এম.এ রশিদের পক্ষে নির্বাচনী উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি থেকে বহিস্কৃত নেতা আতাউর রহমান মুকুলকে উদ্দেশ্য করে বলেন, আপনারা জানেন মুকুল একজন রাজাকার পরিবারের সন্তান। ওর পূর্ব পুরুষরা ছিল সাইলেন্ট কিলার। সাবেক সংসদ সদস্য মরহুম জালাল হাজী মহান মুক্তিযুদ্ধের সময় আমার পরিবারের একজন সদস্য সহ অনেককে তিনি পাক বাহিনীর হাতে তুলে দিয়েছিলেন। আর মাকসুদের বাবাও একই কাজ করেছে। ত্রিশটা গ্রাম জ্বালিয়েছে। অনেক মেয়েকে তারা পাক বাহিনীর গাড়িতে উঠিয়ে দিয়েছে। এখন আপনারা চিন্তা করেন বন্দরের ৫টি ইউনিয়ন মিনি পাকিস্তান হবে নাকি বাংলাদেশ থাকবে। বাংলাদেশের পতাকা উড়বে নাকি পাকিস্তানের পতাকা উড়বে ৯ তারিখ থেকে।

তিনি আরো বলেন, এমপির ডিও লেটার ছাড়া একটা ইট বসানোর ক্ষমতা কারো নাই। সেলিম ভাই একজন মুক্তিযোদ্ধাকে চেয়েছেন। উনি একজন মুক্তিযোদ্ধা। উনার উন্নয়নের সহকর্মী তো একজন রাজাকার সন্তান হতে পারেনা। আমরা বলে গেলাম ভোট দিবেন আপনারা। মন থেকে ভোট দিবেন। পরিবারের সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন রশিদ ভাইকে বিপুল ভোটে পাশ করাতে হবে। আট তারিখের পর আপনাদের সাথে আবারো দেখা হবে।

কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাঈনুউদ্দিনের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ বাদল। আরো বক্তব্য রাখেন, বন্দর উপজেলার চেয়ারম্যান প্রার্থী এম.এ রশিদ, নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী ছালিমা ইসলাম শান্তা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান সহ আরো অনেকে।