বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

|

ফাল্গুন ৯ ১৪৩০

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কর্মীদের বাড়িতে হামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন: সন্ত্রাসী ও অস্ত্রবাজদের গ্রেপ্তারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৪৬, ১০ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৭:৪৭, ১০ ডিসেম্বর ২০২৩

কর্মীদের বাড়িতে হামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন: সন্ত্রাসী ও অস্ত্রবাজদের গ্রেপ্তারের দাবি

সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে তালিকাভুক্ত সকল সন্ত্রাসী ও অস্ত্রবাজদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এ আসনের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান ভূঁইয়া।

রোববার (১০ ডিসেম্বর) দুপুরে কর্মী-সমর্থকদের বাড়িতে বাড়িতে হামলার প্রতিবাদে উপজেলার মুড়াপাড়া বাজারে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান তিনি।

আওয়ামীলীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী শাজাহান ভূঁইয়া বলেন, এলাকার এমপি ও মন্ত্রী গোলাম দস্তগীর ও তার ছেলের ছত্রছায়ায় পুরো রূপগঞ্জ এলাকা দূর্ধর্ষ সন্ত্রাসি ও অবৈধ অস্ত্রে ছেয়ে গেছে। প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে মোটর শোভাযাত্রা করলেও পুলিশ প্রশাসন তাদের বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা নিচ্ছে না। এ অবস্থায় সাধারণ ভোটারদের মধ্যে আতংক বিরাজ করছে। তাই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সন্ত্রাসিদের গ্রেপ্তারসহ তাদের সব অস্ত্র উদ্ধারের দাবি জানান তিনি। 

আগামি ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় সন্ত্রাসীদের আধিপত্য বিস্তারসহ নিজের কর্মী-সমর্থকদের বাড়িতে বাড়িতে গিয়ে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগও তোলেন স্বতন্ত্র প্রার্থী শাজাহান ভূঁইয়া।

তিনি বলেন, প্রতিটি ইউনিয়নে আমার কর্মী-সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে। শুক্রবারও চনপাড়ায় আমার চার কর্মী সমর্থকের বাড়িতে হামলা করা হয়েছে। প্রশাসন যদি তাদের নিয়ন্ত্রন না করে তাহলে নির্বাচনে এর প্রভাব পড়বে। ভোটাররা ভোট কেন্দ্রে যেতে ভয় পাবে। তাই সুষ্ঠু নির্বাচন করতে হলে অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনীকে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে আমি দাবি জানাচ্ছি। 

গত শুক্রবার রাতে চনপাড়া এলাকায় তার কর্মী-সমর্থকদের চারটি বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিও জানান এই স্বতন্ত্র প্রার্থী।