শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জে চাঁদামুক্ত হলিডে মার্কেটে উপচেপড়া ভীড়, ব্যাপক বেচাবিক্রি প্রত্যাশা 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:০৫, ২৯ মার্চ ২০২৪

না.গঞ্জে চাঁদামুক্ত হলিডে মার্কেটে উপচেপড়া ভীড়, ব্যাপক বেচাবিক্রি প্রত্যাশা 

হলিডে মার্কেট

নারায়ণগঞ্জে শহরের প্রধান সড়কের (বঙ্গবন্ধু সড়ক) উচ্ছেদ হওয়া অবৈধ হকারদের জন্য হলিডে মার্কেটে সাপ্তাহিক ছুটির দিনে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। 

এদিন দুপুরের পর থেকে ব্যাপক বেচাবিক্রি শুরু হওয়ায় ঈদের আগ পর্যন্ত হলিডে মার্কেটে ব্যাপক বেচাবিক্রির প্রত্যাশা করেছেন দোকানিরা ও কাউন্সিলর। 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু বলেছেন, আমরা চেয়েছিলাম এ জায়গাটার মধ্যে তারা সাকসেসফুলি বসতে পারবে। তবে আজ যে পরিমাণ ভিড় আমরা দেখলাম। হকারদের যে উপস্থিতি। এটি দেখে মনে হয় সন্ধ্যার পর এখানে উপচে পড়া ভিড় হবে এবং ভাল বেচাকেনা হবে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে শহরের চাষাঢ়া এলাকায় হলিডে মার্কেট পরিদর্শন শেষে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা দৃষ্টি রাখবো এখানে যেন চাঁদাবাজি না হয়। কেউ যেন সমস্যা করতে না পারে। আমাদের সংসদ সদস্য ও সিটি করপোরেশনের মাননীয় মেয়রও এদিকে দৃষ্টি রাখছেন। সাময়িক একটু অসুবিধা হতে পারে। তবে এখন পর্যন্ত এখানে কোন যানজট নেই। সবাই নির্বিঘ্নে চলাফেরা করতে পারছে।

দোকানিরা জানান, এখানে এখন পর্যন্ত কোন ধরনের চাঁদাবাজি হয়নি। আমরা নির্বিঘ্নে ব্যবসা করতে পারছি। আমাদের এখানে আজ ব্যাপক ক্রেতা সমাগম হয়েছে। ঈদের আগ পর্যন্ত বেচাবিক্রি অনেক ভালো হবে প্রত্যাশা করছি আমরা। 

দোকানদ্বার ওয়ালি উল্যাহ জানান, আমাদের আজ ব্যাপক ক্রেতা। আমরা বিক্রি করে একদিনে পুরো সপ্তাহের বিক্রি করতে পারছি। শুক্র ও শনিবারের পাশাপাশি অন্য ছুটির দিনেও আমরা বসতে পারছি। এজন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই।