রোববার, ০৫ মে ২০২৪

|

বৈশাখ ২১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:১৬, ২৫ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়

ইস্তিস্কার নামাজ আদায়

নারায়ণগঞ্জে চলমান তীব্র তাপপ্রবাহ থেকে বাঁচতে ও বৃষ্টির জন্য জেলার বিভিন্ন স্থানে ইস্তিস্কার নামাজ আদায় করেছেন মুসল্লীরা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) কাশীপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দান, ফতুল্লা ডিআইটি মাঠ, দেওভোগ নাগবাড়ি এলাকার মাঠে ও আড়াইহাজারে এ নামাজের আয়োজন করা হয়। 

বৃহস্পতিবার সকাল ৯ টায় কাশীপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ইস্তিস্কার নামাজ আদায় করেন স্থানীয়রা। ফতুল্লা ডিআইটি মাঠ ও দেওভোগ এলাকায়ও বৃষ্টির জন্য নামাজ আদায় করা হয়। এছাড়াও আড়াইহাজারের দাসিরদিয়া মাদ্রাসা ময়দানে বৃষ্টি প্রার্থনার নামাজ আদায় করা হয়।

নামাজে অংশ নেওয়া স্থানীয় মুসল্লিরা জানান, দীর্ঘদিন ধরে অনাবৃষ্টির কারণে মানুষ, পশুপাখিসহ সবাই খুব কষ্টে আছে। এজন্য তারা বৃষ্টির আশায় নামাজ পড়েছেন। 

ফতুল্লার স্থানীয় বাসিন্দা মো.কামাল উদ্দিন বলেন, অনাবৃষ্টির কারণে মানুষ হাহাকার করছে। মহান আল্লাহ কোনও কারণে আমাদের উপরে নারাজ হয়েছেন। এ কারণে বৃষ্টিবর্ষণ বন্ধ রেখেছেন। আজকে মহান আল্লাহর কাছে বৃষ্টি বর্ষণের জন্য মুসল্লিদের নিয়ে নামাজ আদায় করেছি। নামাজ শেষে অনাবৃষ্টি এবং গরম থেকে মুক্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করে মোনাজাত করেছি।