বুধবার, ০৮ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তীব্র গরমে পার্কের গাছের বাতাসে শরীর জুড়াতে শহরবাসীর ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:১০, ২৬ এপ্রিল ২০২৪

তীব্র গরমে পার্কের গাছের বাতাসে শরীর জুড়াতে শহরবাসীর ভিড়

শেখ রাসেল পার্ক

তীব্র গরমে শরীরকে বাতাস দিয়ে জুড়াতে নারায়ণগঞ্জের শেখ রাসেল পার্কে পরিবার পরিজন বন্ধু বান্ধব নিয়ে শহরবাসীকে বসে থাকতে দেখা গেছে। 

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলের পর থেকে শহরের এই পার্কটিতে শহরবাসী ভিড় করতে শুরু করেন। এ ছাড়া নদী তীরবর্তী ওয়াকওয়েগুলোতে দেখা গেছে শহরবাসীকে বসে বাতাসে শরীর জুড়াতে। 

সরেজমিনে দেখা যায়, রাতে শহরের শেখ রাসেল পার্ক, নবীগঞ্জ ঘাট ওয়াকওয়ে, ৫ নং ঘাট ওয়াকওয়েতে শহরবাসী দলবেঁধে হাঁটছেন, বসে আছেন, কেউবা পরিবার, কেউবা প্রিয়জন নিয়ে গল্প করছেন। সকলেই গরমে অস্থির হলেও পার্ক ও ওয়াকওয়েতে বাতাস থাকায় সেখানে স্বস্তি প্রকাশ করছেন তারা। 

শহরের শেখ রাসেল পার্কে বন্ধু নিয়ে ঘুরতে যাওয়া শাফিউল জানান, ঘরে যেন গরম আরো বেশী। এখানে গাছ থাকায় বাতাস আছে। সেই বাতাসে শরীর ঠান্ডা তেমন না হলেও গরমে শরীর এই বাতাসেই জুড়ায় যায়। তাই এখানে সবাইকে নিয়ে বসে গল্প করছি। 

পরিবার নিয়ে আসা রহমত উল্ল্যাহ জানান, শহরে আসলে গাছ কেটে আমরা এমন অবস্থা করেছি যে কোথায় একটু গাছের বাতাসে বসবো সেই অবস্থাও নেই। তাই এখন এখানে বসে শরীর জুড়াচ্ছি। এখানে গাছের বাতাস আছে, যদিও ঠান্ডা না তেমন তবুও বাতাসে স্বস্তি পাচ্ছি।