বুধবার, ০৮ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রশিদের নির্বাচন করছিনা, উন্নয়নের স্বার্থে দোয়াত কলমে ভোট চাই : দেলোয়ার প্রধান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৭, ২৬ এপ্রিল ২০২৪

রশিদের নির্বাচন করছিনা, উন্নয়নের স্বার্থে দোয়াত কলমে ভোট চাই : দেলোয়ার প্রধান

ফাইল ছবি

কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেন, আমি এম.এ রশিদ এর নির্বাচন করছিনা। আমি তো আওয়ামী লীগ করিনা তাই তার নির্বাচন করার প্রশ্নই উঠে না। আমি বন্দরের উন্নয়নের স্বার্থে আমার নেতা সংসদ সদস্য সেলিম ওসমানের নির্বাচন করছি। ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উনি আমাকে যে কষ্ট দিয়েছে এখনো আমার কোমড় ব্যথা করে। কিন্তু এইসব কিছু ভুলে গেলে আমি বন্দরের উন্নয়নের স্বার্থে, উপজেলা বাসীর কল্যানে চেয়ারম্যান পদে আপনাদের কাছে দোয়াত কলম মার্কায় ভোট চাইছি। 

শুক্রবার ২৬ এপ্রিল বিকেল ৫টায় কলাগাছিয়া ইউনিয়নের দীঘলদী এলাকায় দীঘলদী সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীর সাথে নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের এমপি সেলিম ওসমান বন্দরে যে পরিমান উন্নয়ন করেছেন এই কলাগাছিয়া ইউনিয়ন এলাকায় যে উন্নয়ন করেছেন সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতেই আমি আপনাদের কাছে দোয়াত কলম মার্কায় ভোট প্রার্থনা করছি। কারন আমাদের এমপি সেলিম ওসমান এবং এমপি শামীম ওসমান কলাগাছিয়া ইউনিয়নে দোয়াত কলম মার্কা আমার কাধে তুলে দিয়েছেন। তাই কলাগাছিয়া ইউনিয়নের সবকটি সেন্টারে আমরা দোয়াত কলম মার্কার জয় নিশ্চিত করতে চাই। এর সাথে আমার নিজের সম্মান জড়িত কারন আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। আপনারা সবাই দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে এম.এ রশিদকে বিজয়ী করবেন।

পরে রাত ৮টায় কলাগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কল্যান্দি ১নং নয়ানগর এলাকায় দোয়াত কলম প্রতীকের একটি নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন। ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বন্দর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা যুবলীগ নেতা খান মাসুদ সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

উল্লেখ্য ২০২১ সালে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে ছিলেন দেলোয়ার হোসেন প্রধান। তার বিপরীতে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হয়ে ছিলেন মরহুম কাজিম উদ্দিন প্রধান। ওই নির্বাচনে বর্তমান উপজেলা চেয়ারম্যান প্রার্থী এম.এ রশিদ কাজিম উদ্দিনকে পূর্ন সমর্থন দিয়ে তার পক্ষে প্রচার-প্রচারনায় সবর থেকেছেন। যদি ওই নির্বাচনে তুমুল প্রতিদ্ব›দ্ধীতার পর কাজিম উদ্দিন প্রধান কে পরাজিত করে বিজয়ের শেষ হাসি হেসে ছিলেন দেলোয়ার হোসেন প্রধান। এছাড়াও চলতি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চেয়ে ছিলেন দেলোয়ার হোসেন। কিন্তু নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের মধ্যস্ততায় তিনি উপজেলা নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নিয়ে এম.এ রশিদকে সমর্থন প্রদান করেন।