শুক্রবার, ২১ জুন ২০২৪

|

আষাঢ় ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জ টাইগার্সের কাছে হেরে অবনমন সিটি ক্লাবের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৫, ২৬ এপ্রিল ২০২৪

রূপগঞ্জ টাইগার্সের কাছে হেরে অবনমন সিটি ক্লাবের

ফাইল ছবি

প্রিমিয়ার লিগে টিকে থাকতে হলে জয়ের বিকল্প ছিল না সিটি ক্লাবের সামনে। রেলিগেশন লিগের প্রথম ম্যাচটি আগেই হেরে বসেছিল তারা।

ক্লাবটির বাঁচা-মরার লড়াইয়ের দিনে সেঞ্চুরি করে বসেন রূপগঞ্জ টাইগার্সের শামসুর রহমান শুভ। বড় জয় পায় তার দল। তাতে অবনমন নিশ্চিত হয় সিটি ক্লাবের।  

শুক্রবার বিকেএসপির তিন নম্বর মাঠে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে সিটি ক্লাবকে ৮৭ রানে হারিয়েছে রূপগঞ্জ টাইগার্স। শুরুতে ব্যাট করে ২৫৭ রানে অলআউট হয় তারা। ওই রান তাড়া করতে নেমে ৪১ ওভার ১ বলে ১৭০ রানে অলআউট হয় সিটি ক্লাব।  

রূপগঞ্জের অধিনায়ক শামসুর রহমান শুভ এদিন দলের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। ১১৫ বলে ৪ চার ও ৫ ছক্কায় ১০১ রান করেন তিনি। এছাড়া হাফ সেঞ্চুরি করেন সালমান হোসেন ইমন। ৬৩ বলে ৫৯ রান আসে তার ব্যাট থেকে।  

রান তাড়ায় নামা সিটি ক্লাবের কোনো ব্যাটারই বড় ইনিংস খেলতে পারেননি। সর্বোচ্চ ৬৫ বলে ৫২ রান করেন মঈনুল হাসান। বল হাতে তিন উইকেট করে নেন রূপগঞ্জের সোহাগ গাজী ও মহিউদ্দিন তারেক।  

২৯ এপ্রিল নিশ্চিত হবে দ্বিতীয় দল হিসেবে প্রিমিয়ার লিগ থেকে কাদের অবনমন হচ্ছে। এদিন বিকেএসপিতে রূপগঞ্জ টাইগার্স মুখোমুখি হবে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমির।