মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

এতিমদের সঙ্গে ইফতার করলো সিদ্ধিরগঞ্জ ডক্টরস ইউনিটি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:২০, ৪ এপ্রিল ২০২৪

এতিমদের সঙ্গে ইফতার করলো সিদ্ধিরগঞ্জ ডক্টরস ইউনিটি

ফাইল ছবি

এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ অঞ্চলে স্থায়ীভাবে বসবাসকারী এমবিবিএস ও বিডিএস চিকিৎসকদের সংগঠন "সিদ্ধিরগঞ্জ ডক্টরস ইউনিটি"।

বুধবার (৩ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের তাজমহল কমিউনিটি সেন্টারে হিরাঝিল এলাকার এক মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে এ ইফতারের আয়োজন করা হয়। 

এর আগে দোয়ার মাধ্যমে সকল চিকিৎসক এবং তাদের পরিবার সুস্বাস্থ্য ও নিরাপত্তা কামনা এবং সংগঠনটির সমৃদ্ধি কামনা করা হয়। 

অনুষ্ঠানে সংগঠনের আহবায়ক অধ্যাপক ডা. শাফিকুল ইসলাম ভূঁইয়া, সদস্য সচিব ডা. আল ওয়াজেদুর রহমান, সহকারি অধ্যাপক ডাঃ রাশেদুল কবির, ডাঃ শাহানা সুলতানা রুপা, সহকারী অধ্যাপক ডাঃ মাহবুবুর রহমান, সহকারী অধ্যাপক ডাঃ আবু ইউসুফ শাকিলসহ প্রায় ৫০ জন চিকিৎসক অংশ নেন।

উক্ত অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষে অতিথি হিসেবে সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি হোসেন চিশতি শিপলু উপস্থিত থেকে সিদ্ধিরগঞ্জে এরকম একটি চিকিৎসকদের সংগঠনকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করেন। সেই সঙ্গে অতিথি হিসেবে উপস্থিত থাকা জাগো নিউজের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার স্টাফ রিপোর্টার রাশেদুল ইসলাম রাজু সংগঠনটির উত্তরোত্তর সফলতা কামনার পাশাপাশি সবসময় সংগঠনটির সঙ্গে থাকার ইচ্ছা ব্যক্ত করেন।