বুধবার, ১৫ মে ২০২৪

|

বৈশাখ ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তিন ভাই বোনের জমানো অর্থে স্যালাইন পানি হাতপাখা পেল পাচঁ শতাধিক মানুষ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:০৯, ২৯ এপ্রিল ২০২৪

তিন ভাই বোনের জমানো অর্থে স্যালাইন পানি হাতপাখা পেল পাচঁ শতাধিক মানুষ

ফাইল ছবি

তীব্র গরমে ওষ্ঠগত প্রাণ। সুপেয় পানির জন্য চলছে হাহাকার। শ্রমজীবী মানুষ, শিক্ষার্থী ও পথচারীরা জীবিকা নির্বাহে এদিক ওদিক ছুটাছুটি করছে। এর মধ্যে তাদের পাশে দাড়িয়েছেন কয়েকজন কাউন্সিলর ও সংগঠন। এবার করোনাযোদ্ধা পিতা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু’র তিন সন্তান জারা, সায়রাজ ও নওশীন মহৎ উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছেন সাধারণ মানুষের পাশে।

সোমবার ২৯ এপ্রিল বেলা সাড়ে ১১টায় নাসিক ১২নং ওয়ার্ডের খানপুর মোড় পৌর মার্কেটের সামনে পাচঁ শতাধিক এক বোতল করে সুপেয় পানি ও স্যালাইনের সাথে হাত পাখা তিন সন্তানকে নিয়ে বিতরণ করেছেন কাউন্সিলরের পত্মী দিপা হাসেম। কাউন্সিলরের তিন সন্তান এবার ঈদে সালামী অর্থ জমানো থেকে এই কার্যক্রম পালন করতে পেরে তিনি খুশি।

বিতরণ শেষে দিপা হাসেম জানান, আমাদের সন্তান জারা, সায়রাজ ও নওশীন ঈদে জমানো টাকায় পানি স্যালাইন ও হাতপাখা নিয়ে তীব্র গরমে মানুষের পাশে দাড়িয়েছে। বাবা’র মত মানুষের কল্যাণ এগিয়ে এসেছেন ওরা, আমরা ওদের অভিভাবক হতে পেরে গর্বিত। মহান আল্লাহ তায়ালা ওদের এই উদ্যোগ কবুল করুক। নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া চাই, আমাদের ছেলে মেয়েরা যেন সব সময় মানুষের কল্যাণে পাশে থাকে।

অন্যদিকে কাউন্সিলর শওকত হাসেমের বড় মেয়ে জারা জানান, তীব্র গরমে প্রতিনিয়ত শ্রমজীবী মানুষ তাদের জীবিকা নির্বাহে কাজ করে যাচ্ছেন। আমাদের মত সন্তানদের ভবিষ্যৎ সুন্দর করে গড়ে তুলতে সাধারণ মানুষ কষ্ট করে যাচ্ছেন। ওসব মানুষের মাঝে খাবারের এক বোতল সুপেয় পানি, স্যালাইন ও গরমে অত্যন্ত প্রয়োজনীয় হাতপাখা তুলে দেয়া জন্য ছোট ভাই সায়রাজ ও বোন নওশীন পরামর্শ দেন। ওদের এমন মনোভাব আমাকে উৎসাহ দেয়। বাবা-মা’র কাছে আমাদের ঈদের সালামী টাকা তুলে দিয়ে এই কার্যক্রমটি সম্পূর্ণ করতে পেরে আনন্দ লাগছে। আমাদের বাবা-মা এবং ছোট ভাই ও বোনের জন্য সকলের কাছে দোয়া চাই।

থাইল্যান্ডের চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর শওকত হাসেমের নিদের্শনায় ২২ ও ২৩ এপ্রিল চাষাড়া মোড়ে ও খানপুর হাসপাতালে স্যালাইন ও পানি বিতরণ করেন তার পত্মী দিপা হাসেম।