শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজার স্পেশাল ইকোনমিক জোন পরিদর্শনে ভূটানের রাজা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১২:১৫, ২৭ মার্চ ২০২৪

আপডেট: ১৬:৫৬, ২৭ মার্চ ২০২৪

আড়াইহাজার স্পেশাল ইকোনমিক জোন পরিদর্শনে ভূটানের রাজা

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অবস্থিত বাংলাদেশ স্পেশাল ইকোনমিক জোন পরিদর্শন করেছেন ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক ।

বুধবার (২৭ মার্চ) সকাল ১১ টা ১৫ মিনিটে তিনি পরিদর্শনে আসেন। তিনি এসময় অর্থনৈতিক অঞ্চল ঘুরে দেখেন ও বিভিন্ন বিষয় সম্পর্কে অবগত হন।

ইকোনমিক জোন পরিদর্শনে তিনি সন্তোষ প্রকাশ করেছেন। বিশেষ ব্যবসায়ীক ও অর্থনৈতিক অঞ্চল হিসেবে এর গুরুত্ব অনেক হিসেবে মূল্যায়ন করেছেন তিনি।

এসময় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত, জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু এমপি, ঢাকা বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে স্বাধীনতা দিবস উপলক্ষে ২৫ মার্চ চার দিনের সফরে বাংলাদেশে আসেন ভুটানের রাজা।সফর শেষে তিনি ২৮ মার্চ বুড়িমারী সীমান্ত দিয়ে বাংলাদেশ ছাড়বেন। তবে ভুটানের রাজার সফরসঙ্গীদের একাংশ ২৭ মার্চ বিশেষ ফ্লাইটে ঢাকা থেকে বিদায় নেবে।

এর আগে ২০১৩ সালে বাংলাদেশ সফর করেন ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক। তবে নারায়ণগঞ্জের আড়াইহাজারে এটিই তার প্রথম সফর।