বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

|

বৈশাখ ২৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩৬, ২৭ এপ্রিল ২০২৪

নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ

শরবত বিতরণ

নারায়ণগঞ্জে মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি মাসুম বিল্লাহর নেতৃত্বে বিভিন্ন পয়েন্টে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নেতৃবৃন্দরা।

শনিবার (২৭ এপ্রিল) সকাল থেকে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক চিটাগংরোড,  ডাচ বাংলাসহ বিভিন্ন স্পটে পানি ও শরবত  বিতরণ করেছে সিদ্ধিরগঞ্জ থানা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ।

থানা সভাপতি খালেদ সাইফুল্লাহ সানভির বলেন  তীব্র তাপদাহের কারনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দেশব্যাপী শীতল সরবত, কোমল পানীয়, খাবার সেলাইন বিতারনের কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। তারই ধারাবাহিকতায় আমরা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানা শাখার ব্যবস্থাপনায় মানবতার দৃষ্টি কোন থেকে পথচারী, শ্রমিক, বাসের যাত্রী সহ সকলের জন্য শীতল সরবতের ব্যবস্থা করেছি,আমরা সকলেই দোয়া করি আল্লাহ তায়ালা যেন আমাদেরকে এই তীব্র তাপদাহ থেকে রক্ষা করেন,রহমতের বৃষ্টি বর্ষন করেন ইনশাআল্লাহ। প্রচন্ড গরমে পথে চলাচলকারী মানুষ তৃষ্ণা মেটাতে আগ্রহ নিয়ে পান করছেন এ পানি ও শরবত।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, অর্থ সম্পাদক মুহা. ইসমাইল, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুহা. ওমর ফারুক সহ অন্যান্য নেতৃবৃন্দ।