মঙ্গলবার, ০৭ মে ২০২৪

|

বৈশাখ ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে হাতেনাতে আটক ৯ 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩৪, ২৬ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে হাতেনাতে আটক ৯ 

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৯ জন সক্রিয় ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ।

এসময় তাদের সঙ্গে থাকা দেশীয় অস্ত্র কাটার, সুইস গিয়ার,চাপাতি, চাকু, সুতা লোহার রড ও লাঠি উদ্ধার করা হয়েছে বলে জানানো হয়েছে। 

শুক্রবার (২৬ এপ্রিল) রাতে (নাসিক) ৪নং ওয়ার্ডস্থ নদীর পাড় সংলগ্নে বন্ধ থাকা মনোয়ার জুট মিলের সামনে থেকে এদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক। 

আটকরা হলো, মৃত মোস্তফার ছেলে সাখাওয়াত হোসেন শওকত (৪২), মৃত আব্দুল মোতালেবের ছেলে মোঃমাসুম (৩৫) জাহাঙ্গীর আলম ভুঁইয়ার ছেলে মোঃ মাসুম ভুইয়া( মাছি) (৩৫) মৃত হযরত আলীরর ছেলে মোঃ সুজন (৩২), জালালের ছেলে মোঃ রিদয় (২১) কামাল উদ্দিনের পুত্র  মোঃ ফরহাদ (২০) ফারুকের ছেলে সুমন( ১৮)।মোহাম্মদ সাইফুলের ছেলে সুজন (২০) এবং মৃত আব্দুল কাইয়ুমের ছেলে মোহাম্মদ অহিদ(৩৫)।

পুলিশ জানিয়েছে, সংঘবদ্ধ একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি করছে এমন সংবাদ পেয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান, ইয়াউর রহমান ও (এএসআই) ইলিয়াস ও সৌমিত্র সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ওই চক্রের ৯ সদস্যকে দেশীয় অস্ত্রসহ হাতেনাতে  আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আটকদের সঙ্গে থাকা কয়েকজন ডাকাত সদস্য কৌশলে পালিয়ে গেছেন। 

(ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, একটি ডাকাত চক্রের ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবরে আমরা অভিযান পরিচালনা করি। গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত এ অভিযানে ঘটনাস্থল থেকে অভিযুক্তদের হাতেনাতে আটক করা হয়। আটককৃত ৯ জনই ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানা গেছে।

তাদের বিরুদ্ধে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।