শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জ্ঞাপন করেছে ওসি দীপক চন্দ্র সাহা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০২:০২, ২৭ জুন ২০২২

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জ্ঞাপন করেছে ওসি দীপক চন্দ্র সাহা

প্রতীকী ছবি

বন্দর ওপেন হাউজ ডে অনুষ্ঠানে দাওয়াত পায়না জনপ্রতিনিধিরা শিরনামে প্রকাশিত সংবাদের ভিন্নমতসহ ও তীব্র নিন্দা জ্ঞাপন করেছে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা।

২৬ জুন রোববার বিকেলে তিনি বন্দরে কর্মরত বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে প্রকাশিত সংবাদের ভিন্নমত তোলে ধরেন।

ওসি দীপক চন্দ্র সাহা গনমাধ্যম কর্মীদের আরো জানান, প্রতি মাসের ২৪ তারিখে বন্দর থানায় ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়। ওপেন হাউজডে সভাটি প্রানবন্ত করার জন্য আমি সব সময় স্থানীয় জনপ্রতিনিধিদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য আমন্ত্রন জানিয়ে থাকি। সে সাথে স্থানীয় এলাকার গনমান্য ব্যাক্তিবর্গসহ গনমাধ্যম কর্মীদেরকেও ওপেন হাউজ ডে সভায় উপস্থিত থাকার জন্য তাদেরকে  দাওয়াত দিয়ে থাকি। স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্ধোধনের কারনসহ বিভিন্ন কারনে হয়ত বা জনপ্রতিনিধিরা আসতে পারেনি। এ জন্য আমি দায়ি নই। ২৪ জুন ওপেন হাউজ ডে সভায় সাবেক কাউন্সিলরসহ জেলা ও মহানগর যুব মহিলালীগের নেত্রী এবং বন্দর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন গনমাধ্যমের কর্মীরাও উপস্থিত ছিলেন।  

গত ২৫ জুন শনিবার নারায়নগঞ্জ থেকে  প্রকাশিত বিভিন্ন সংবাদ পত্রে প্রাকাশিত সংবাদটি সম্পর্ন মনগড়া মিথ্যা ও বানোয়াট। আমি প্রকাশিত সংবাদের র্তীব্র নিন্দা ও ভিন্ন মত পোষন করছি। সে সাথে আমি বন্দরে বিভিন্ন পত্রপত্রিকার ও অনলাইন র্পোটালে কর্মরত গনমাধ্যমকর্মীদের প্রতি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য অনুরোধ জানাচ্ছি।