শনিবার, ০৪ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে গণপিটুনিতে যুবককে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৪৫, ২৩ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে গণপিটুনিতে যুবককে হত্যা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাসের ব্যাটারি চুরির আখ্যা দিয়ে গণপিটুনিতে বাবু নামের ২৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। 

তবে ভিকটিমের পরিবারের দাবি নিহত যুবক মাঝে মধ্যে ঘুমের ঔষধ খেলেও চুরি করার মতো অপরাধী ছিলেন না। 

সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাতে (নাসিক) ১ নং ওয়ার্ডস্থ হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে। 

মরদেহ উদ্ধার করা থানায় নিয়ে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মরদেহটি থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি ছেলেটি চুরি করার দায়ে অজ্ঞাত মানুষজন তাকে মারধর করেছে। ময়নাতদন্তের পর বাকিটা বলতে পারব। 

নিহত ওই যুবক মিজমিজি জোড়া খাম্বা এলাকার বাসিন্দা মৃত ইব্রাহিম বেপারীর ছেলে।
 
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় জনতার সঙ্গে কথা বলে জানা যায়, মিজমিজি হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্নের একটি খালী বালুর মাঠে বাস পার্কিং করে রাখা হয়। গতকাল রাতে মনা নামক একজন বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে বিক্রির অপবাদ দিয়ে নিহত যুবককে আটকে বেধম মারধর করেছে কিছু সংখ্যক মানুষজন। পরে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়। 

ঘটনার সত্যতা জানতে যোগাযোগ করা হলে ভিকটিমের মা ফুলমতি জানিয়েছেন, তার ছেলেকে সোমবার রাতে কিছুসংখ্যক লোকজন মারধর করে তার বাসায় দিয়ে যান। অজ্ঞাত ওই মানুষেরা তার কাছে দাবি করেন যে তার ছেলে বাবু বাস গাড়ির ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকা বিক্রি করেছেন। অতিদ্রুত বাস মালিকের ব্যাটারি ফেরত দিতেও শাসানো হয়েছে। 

ভিকটিমের মা ফুলমতি বলেন, আমার ছেলে ঘুমের টেবলেট খেতো কিন্তু চুরি করার কোনো ঘটনা হুনি (শোনা) নাই। অয় (বাবু) টাইলসের কাজ করতো। ঈদের পর আর কাজে যায় নাই। 

মামলা করবেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, পুলিশ আমাগো ডাকাইছিলো। আমরা তাগো লগে কথা বইলা জানামু।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানিয়েছেন, ভিকটিমের পরিবার এখনো আসেনি। তারা আসলেই মামলা হবে।