শনিবার, ০৪ মে ২০২৪

|

বৈশাখ ১৯ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

যেসব প্রতীক পেলেন বন্দর উপজেলার প্রার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৫০, ২৩ এপ্রিল ২০২৪

যেসব প্রতীক পেলেন বন্দর উপজেলার প্রার্থীরা

প্রতীকী ছবি

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে দুইজন মোট ১০জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়।

মঙ্গলবার ২৩ এপ্রিল দুপুরে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশন কার্যালয় থেকে জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার ইস্তাফিজুল হক আকন্দ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন।

মার্কা পাওয়ার পর প্রার্থীদের কর্মী সমর্থকরা মিছিল করতে করতে বের হয়। এ সময় প্রত্যেক প্রার্থীই নিজেদের বিজয়ের ব্যাপারে আশা প্রকাশ করেন। সেই সাথে সুষ্ঠু ও অংশ গ্রহন মূলক নির্বাচনের দাবী রাখেন।

প্রতীক বরাদ্দ হওয়া প্রার্থীদের মাঝে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদ পেয়েছেন দোয়াত কলম, বিএনপি থেকে বহিস্কৃত নেতা ও সাবেক দুইবারের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল পেয়েছেন চিড়িং মাছ, মুছাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাকসুদ হোসেন পেয়েছেন আনারস মার্কা  ও মাহমুদুল হাসান শুভ পেয়েছেন হেলিকপ্টার মার্কা।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি সানা উল্লাহ সানু পেয়েছেন উড়োজাহাজ মার্কা, মো: আলমগীর হোসেন পেয়েছেন মাইক মার্কা, শহিদুল ইসলাম জুয়েল পেয়েছেন টিউবওয়েল মার্কা, ও মোশাঈদ ইসলাম মুকিত পেয়েছেন তালা মার্কা।

নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান নারী ভাইস চেয়ারম্যান ছালিমা ইসলাম শান্তা পেয়েছেন ফুটবল মার্কা এবং অপর প্রতিদ্ব›দ্ধী প্রার্থী সাবেক নারী ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদা আক্তার পেয়েছেন কলস মার্কা।