শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

মাদক ব্যবসায়ী দেখলে জানাবেন, ৫ মিনিটে পুলিশ উপস্থিত হবে : ওসি বন্দর

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৩৩, ২৪ মার্চ ২০২৪

মাদক ব্যবসায়ী দেখলে জানাবেন, ৫ মিনিটে পুলিশ উপস্থিত হবে : ওসি বন্দর

উঠান বৈঠক ও বিট পুলিশিং সভা

নারায়ণগঞ্জের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, এখানে কোন মাদক ব্যাবসায়ীদের আবাসস্থল হবে না। এ ব্যাপারে আপনারা কী একমত। যদি একমত হন আজ থেকে আমাকে অঙ্গিকার করুন এ ওয়ার্ডে কোন মাদক ব্যাবসায়ী থাকবে না। হয় এখানে মাদক ব্যাবসায়ী থাকবে নয়তো আমরা থাকবো। এখানে ভদ্রলোকের বাস, এখানে মাদক ব্যাবসায়ী থাকবে না৷ মাদক ব্যাবসায়ী দেখলে জানাবেন, পাঁচ মিনিটে পুলিশ উপস্থিত হবে।

রোববার (২৪ মার্চ) বন্দর থানার উদ্যোগে আয়োজিত উঠান বৈঠক ও বিট পুলিশিং সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, এখানে দুটো থেকে তিনটি মেয়ে যদি চলে যায় এর দায়ভার কে নেবে। থানা নেবে, মায়ের কী দায়িত্ব না মেয়ের দেখাশোনা করা৷ মা থাকে এক ঘরে তো মেয়ে আরেক ঘরে। আমরা যারা মাদক বিরোধী আন্দোলন করতে চাই এটা মুখে বললে হবে না। আসুন আমরা একসাথে নামি। কোন তদবির চলবে না।

তিনি আরো বলেন, রাস্তায় দোকান আমি বসাই না, আপনারাই বসান। যে দোকান বসায় তারও বিবেক আছে যে রাস্তা দিয়ে যায় তারও বিবেক আছে। আপনি কী কখনও বলেছেন তুমি একটু সাইডে চেপে বসতে পারো বা যে দোকান বসায় সে কী ভাবে না যে রাস্তাটা একটু ছেড়ে দোকান বসাই। আমাদের বলবেন অনিয়ম দেখলে আমরা অবশ্যই আপনাদের সাথে যাবো।

এসময় প্রধান উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: সোহান সরকার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর আবুল কাউসার আশা।