শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

যেকোন উপায়ে ঢাকায় যাব, আড়াইহাজার প্রস্তুত : আজাদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৩:৫৪, ৬ ডিসেম্বর ২০২২

যেকোন উপায়ে ঢাকায় যাব, আড়াইহাজার প্রস্তুত : আজাদ

ফাইল ছবি

বিএনপির নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আমরা ও আমার আড়াইহাজারবাসী সম্পূর্ণ প্রস্তুত রয়েছে। আড়াইহাজার থেকে ১০ ডিসেম্বর ঢাকায় ৩০ হাজার নেতাকর্মী জড়ো হবে। যেকোন উপায়ে আমরা ঢাকা যাব। আড়াইহাজার সমাবেশ সফলে সম্পূর্ণ প্রস্তুত। এখন আর চিন্তা করে লাভ নেই, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে আমরা সাড়া দেব আমরা সবাই ছুটে যাব। কোন বাধাই আমাদের আটকে রাখতে পারবেনা।

সোমবার (৫ ডিসেম্বর) নারায়ণগঞ্জ পোস্টের কাছে দেয়া ১০ ডিসেম্বরের প্রস্তুতি নিয়ে এক প্রতিক্রিয়ায় একথা বলেন তিনি। এসময় তিনি ১০ ডিসেম্বরকে ঘিরে আড়াইহাজারসহ সারাদেশে গ্রেফতার বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবি করেন।

তিনি বলেন, আমদের গ্রেফতার করে মামলা দিয়ে বাধা দিয়ে আটকে রাখা যাবেনা। কোনভাবেই আটকানো যাবেনা। এই মুহুর্তে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসার সামনের চেকপোস্ট প্রত্যাহারের দাবি জানাই। গণগ্রেফতার বন্ধের ও মামলা বন্ধের দাবি জানাই। 

তিনি আরো বলেন, যদি বাধা দেয়া হয় আমাদের ১০ ডিসেম্বরের যাত্রায় আমরা কিন্তু সেই বাধা অতিক্রম করে ঢাকা যাব। বাধা যেভাবে অতিক্রম করতে হয় সেভাবেই করবো এতে কোন ছাড় দেয়া হবেনা।