শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আমরা পদ পদবির আশা করি না : জুয়েল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৫০, ৯ মার্চ ২০২৪

আমরা পদ পদবির আশা করি না : জুয়েল

ইফতার সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন বলেছেন, আমরা পদ পদবির আশা করি না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শামীম ওসমানের পাশে আমরা থাকবো। কমিটি আসুক আর না আসুক। আমরা সাধারণ জনগণের জন্য কাজ করে যাবো।

শনিবার (৯ মার্চ) মহানগর স্বেচ্ছাসেবক লীগের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, অনেকে বলেন এটা আমি আমার টাকায় করছি। কিন্তু এখানে আমার ভাইয়েরা অনেক সহায়তা করেছে। আমার স্ত্রী আমাকে দশ হাজার টাকা দিয়েছে। আমি নিজেও একটা ছোট ব্যাবসা করি। সেখান থেকে আমিও কিছু দিয়েছি। আরও অনেকে সহায়তা করেছে।

যারা আমাদের নিয়ে ষড়যন্ত্র করছেন, আজ এখানে মানুষ দেখুন। মানুষ কীভাবে এসেছে। সিদ্ধিরগঞ্জ ও বন্দরের সভাপতি ও সাধারণ সম্পাদককে বলব আমরা সামনেও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের নির্দেশে কাজ করবো।

দুয়েকজন মানুষ স্বেচ্ছাসেবক লীগ নিয়ে বিভ্রান্তি ছড়ায়। স্বেচ্ছাসেবক লীগ নাকি নিষ্ক্রিয়। আমরা এই শীতেও শীতবস্ত্র দিয়েছি। আমাদেরও একদিন মৃত্যু হবে। মৃত্যুর পরে আমাদের আমল যাবে। আমার নেত্রীর তো একটা বাড়ি নেই। জননেত্রী শেখ হাসিনা বারবার বলেছে আমাদের নেতা শামীম ওসমান বলেছে মানুষকে খুশি করার জন্য রাজনীতি করো। আমি আমার নেতৃবৃন্দকে বলব কমিটি পেয়েছেন মানুষকে দিতে কাজ করুন। আমিও আপনাদের সাথে থাকবো।

তিনি আরো বলেন, এ খাবার আমরা সবার জন্য আনিনি। অনেকে বলতে পারেন না। আমরা এ খাবার তাদের বাড়ি বাড়িতে পৌঁছে দেব। রমজান আসছে, আপনাদের কাছে অনুরোধ আমার নেত্রী শেখ হাসিনা ও আমাদের নেতা একেএম শামীম ওসমান ভাইয়ের জন্য দোয়া চাই।