শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

খালেদা জিয়ার সুস্থতা কামনায় রূপগঞ্জে যুবদলের ইফতার মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩৫, ২৪ মার্চ ২০২৪

আপডেট: ২৩:৩৭, ২৪ মার্চ ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় রূপগঞ্জে যুবদলের ইফতার মাহফিল

ইফতার মাহফিল

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবদল উপজেলা শাখার ভোলাব ইউনিয়নের আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া করেছে সংগঠনটির নেতাকর্মীরা।

রোববার (২৪ মার্চ) ভোলাব ইউনিয়নে ইউনিয়ন যুবদলের উদ্যোগে এ ইফতার মহফিল অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক যুবদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ভোলাব ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক সেলিম মোল্লার সভাপতিত্বে এবং রাজু আহমেদ ও দেলোয়ারের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সদ্য কারামুক্ত আবু মোহাম্মদ মাসুম।

আরও উপস্থিত ছিলেন জিয়া মঞ্চের সভাপতি জজ মিয়া, মো. জামান মিয়া, আবদুস সাত্তার, হান্নান সরকার, নাসিম হোসেন প্রিন্স সহ ছাত্রদল, সেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে রূপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সদ্য কারামুক্ত আবু মোহাম্মদ মাসুম বলেন, দেশের মানুষ সংকটের মধ্যে রয়েছেন। প্রতিদিনের সাংসারিক ব্যয় নির্বাহ করা তাদের জন্য কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। ষড়যন্ত্র করে জনগণের সঙ্গে প্রতারণা করে রাষ্ট্রক্ষমতা দখল করে দেশে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে সরকার। আওয়ামী লীগ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে প্রশ্নবিদ্ধ করেছে। তারা নিজ স্বার্থে সবকিছু বিকিয়ে দিচ্ছে। জনগণের স্বার্থরক্ষা তাদের মূল উদ্দেশ্য নয়, মূল উদ্দেশ্য প্রভু রাষ্ট্রের স্বার্থ রক্ষা করা। তাই দমন-পীড়ন করে গণতন্ত্রকামী মানুষকে দমিয়ে রাখছে আওয়ামী লীগ।