শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

|

বৈশাখ ১৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ভুলতা ইউনিয়ন যুবদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৮, ২৬ মার্চ ২০২৪

ভুলতা ইউনিয়ন যুবদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইফতার ও দোয়া মাহফিল

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) রূপগঞ্জ উপজেলা যুবদলের আওতাধীন ভূলতা ইউনিয়ন যুবদলের উদ্যোগে এ ইফতার মহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া অনুষ্ঠানে যুবদল নেতাকর্মীদের ঢল নামে।

রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা মোদাচ্ছের মোল্লার সভাপতিত্বে ও শরীফুল ইসলাম শরীফের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা বিএনপি নেতা অ্যাাডভোকেট আমিরুল ইসলাম ইমন।

এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবদল নেতা আবু মোহাম্মদ মাসুম। এছাড়া আরও উপস্থিত ছিলেন ভুলতা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রমিজদ্দিন রমু, সাংগঠনিক সম্পাদক শুক্কুর আলী মোল্লা, গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গোলাম রসুল, বিএনপি নেতা রমজান আলী, সেলিম মোল্লা, যুবদল নেতা আমজাদ হোসেন, ফয়সাল আহমেদ, অয়ন মোল্লা, ছাত্রদল নেতা গোলাম সারোয়ার সাজু, ইমন হোসেন প্রমুখ।

এসময় প্রধান বক্তয়ার বক্তব্যে উপজেলা যুবদল নেতা আবু মোহাম্মদ মাসুম বলেন, স্বাধীনতার দিবসে বলতে হয় যাদের জন্য স্বাধীনতা, দেশের যে জনগণের জন্য স্বাধীনতা তারাই আজ কোণঠাসা। শুধু তাই নয় তারা এতটাই নির্যাতনের শিকার যে এই উপমহাদেশের অন্য কোন দেশে তা দেখা যায় না।

জেলা ছাত্রদলের সাবেক এই সহ সভাপতি বলেন, দেশে আজ গণতন্ত্র নাই এর কারণে সমাজের সর্ব ক্ষেত্রে নীতিবান,বিবেকবান মানুষ উপেক্ষিত হচ্ছে। যখন সমাজে অন্যায় অবিচার থাকে তখন শিশুরা অবহেলিত হয় আর আমাদের দেশে আজ গণতন্ত্র নাই বলে তাই হচ্ছে। এই উপমহাদেশে পাঠান পাঞ্জাবসহ বহু জাতি রয়েছে সবাই সাহসী তবে একমাত্র বাঙালি জাতি যুদ্ধ করে স্বাধীনতা ছিনিয়ে নিয়ে এসেছে। বাঙালি একমাত্র জাতি যারা উই রিভোল্ট বলে স্বাধীনতার যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে স্বাধীনতা নিয়ে এসেছে। যারা মুক্তিযুদ্ধ করে বিশ্বের দরবারে বাঙালি জাতির নাম উঁচু করেছে তাদের প্রতি শ্রদ্ধা জানাই। লক্ষ লক্ষ মানুষ বুকের রক্ত ঢেলে দিয়ে মুক্তিযুদ্ধ করেছিল গণতন্ত্রের লক্ষ্যে। কিন্তু গণতন্ত্রের মুক্তি মেলেনি।